তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ প্রকল্পের আওতায় চুয়াডাঙ্গা পৌর এলাকায় নির্মাণকাজের উদ্বোধন

 

স্টাফ রিপোর্টার: তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ (ইউজিআইআইপি-৩) প্রকল্পের আওতায় চুয়াডাঙ্গা পৌর এলাকায় বেশ কয়েকটি নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।  গতকাল বেলা ১১টার দিকে এসব কাজের উদ্বোধন করেন চুয়াডাঙ্গা পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু।

চুয়াডাঙ্গা পৌরসভার নির্বাহী প্রকৌশলী আয়ুব আলী স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে জানান, পৌর এলাকার কবরী রোড, ফার্মপাড়া, নূরনগর এলাকার বেশ কয়েকটি রাস্তা বেহাল অবস্থায় থাকায় জনসাধারণের চলাচলে দূর্ভোগ পোয়াতে হচ্ছিলো। এছাড়া নূরনগর ও নূরনগর কলোনি এলাকায় পয়ঃনিষ্কাশন ব্যবস্থা না থাকায় জলাবদ্ধতার সৃষ্টি হচ্ছিলো। জনগণের দুর্ভোগ নিরসনে তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ প্রকল্পের আওতায় সড়ক সংস্কার ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

কবরী রোড সংস্কার, সড়ক ও জনপথ থেকে পুরাতন স্টেডিয়াম হয়ে ফার্মপাড়া মোড় পর্যন্ত রাস্তা পিচকরণ ও সড়ক ও জনপথ (নূরনগর ব্রিজ স্কেল) থেকে ফার্মপাড়া মোড় পর্যন্ত আরসিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করেন পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু। উপস্থিত ছিলেন ৯ নং ওয়ার্ড কাউন্সিলর একরামুল হক মুক্তা, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর সিরাজুল ইসলাম মনি, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শেফালী খাতুন, ২ নং ওয়ার্ড কাউন্সিলর মুন্সি রেজাউল করিম খোকন, পৌরসভার নির্বাহী প্রকৌশলী আয়ুব আলী বিশ্বাস, সহকারী প্রকৌশলী হাফিজুর রহমান কাওছার, উপসহকারী প্রকৌশলী আলামিন কবির, ইঞ্জিনিয়ার সুশান্ত কুমার মল্লিক, ঠিকাদারী প্রতিষ্ঠান এসকেএন জয়েন্ট ভেনঞ্চারের প্রতিনিধি নুরুজ্জামান মিয়া এবং এলাকার স্থানীয় বাসিন্দাগণ।

উদ্বোধন শেষে পৌরসভার প্রকৌশলী, ঠিকাদারসহ সংশ্লিষ্ট সকলকে কাজের গুণগত মান বজায় রাখার জন্য পরামর্শ দেন এবং উপস্থিত সকলের কাছে সহযোগিতা কামনা করেন মেয়র জিপু চৌধুরী।