চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কের আমঝুপি মোনাখালীর মাঠে ছিনতাইকারীদের তাণ্ডব

স্টাফ রিপোর্টার: মেহেরপুর থেকে মোটরসাইকেলযোগে চুয়াডাঙ্গায় ফেরার পথে ছিনতাইকারীদের কবলে পড়েছে পোল্ট্রি খামারের তিন মালিক। গতরাত সাড়ে ৭টার দিকে চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কের আমঝুপি-মোনাখালীর মাঠ নামক স্থানে ছিনতাইয়ের ঘটনা ঘটে।

ছিনতাইকারীরা লাঠি দিয়ে দুজনকে পিটিয়েছে। একজন পালিয়ে পিটুনির হাত থেকে রক্ষা পেয়েছে। দুজনকে গুরুতর আহত অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা হলো- চুয়াডাঙ্গা জেলা শহরের আরামপাড়ার বকুল হোসেনের ছেলে রেজউল হক শান্তি (৩৫), পলাশপাড়ার মণ্টুর ছেলে মনিরুল ইসলাম (৩২)। এদের সাথে ছিলো দামুড়হুদা পুড়োপাড়ার লক্ষণ পালের ছেলে অসীম (৩০)।

ঘটনার বর্ণনা দিতে গিয়ে আহতরা বলেছে, মেহেরপুরে টাকা আদায় করে তিনজন মোটরসাইকেলযোগে ফিরছিলাম। মোনাখালী মাঠের নিকট দূর থেকে লাঠি ছুড়ে মারে ছিনতাইকারীরা। মোটরসাইকেল থেকে পড়তেই ওরা ছুটে এসে হরদম মারপিঠ করে। অসীম পালিয়ে রক্ষা পায়। মনিরুলের নিকট থাকা ২০ হাজার টাকা ছিনতাইকারীরা ছিনিয়ে নেয়। মোটরসাইকেলটি প্রথমে ছিনিয়ে নিলেও পরে তা ফেলে রেখে যায়। পরে পাওয়ারট্রিলার চালকের সহযোগিতায় মাইক্রোযোগে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পৌছায়।