সেইলর-বাফুফে অনূর্ধ্ব-১৫ জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপের চুয়াডাঙ্গা ভেন্যুর ফাইনাল আজ

 

মুখোমুখি হবে নারায়ণগঞ্জ ও পাবনা জেলাদল

স্টাফ রিপোর্টার: সেইলর-বাফুফে অনূর্ধ্ব-১৫ জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপের চুয়াডাঙ্গা ভেন্যুর ফাইনাল খেলা আজ বুধবার বিকেল ৩টায় চুয়াডাঙ্গা পুরাতন স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ফাইনালে মুখোমুখি হবে নারায়ণগঞ্জ ও পাবনা জেলাদল।

ঢাকা থেকে আগত বাংলাদেশ ফুটবল ফেডারেশন কর্তৃক মনোনীত ফুটবল কোচ কাজী আলতাফ-উল-হক ও শাহাবুদ্দিন আহম্মেদ জানান, তৃণমুল পর্যায় থেকে মেধা সম্পন্ন ফুটবলার বাছাইয়ের জন্য দেশব্যাপি ৮টি ভেন্যুতে প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। অনূর্ধ্ব-১৫ ফুটবলারদের নিয়ে এ প্রতিযোগিতায় আয়োজন করা হয়। চুয়াডাঙ্গা ভেন্যুতে স্বাগতিক চুয়াডাঙ্গাসহ মোট ৭টি জেলা নকআউট ভিত্তিক প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। জেলাগুলো হলো: চুয়াডাঙ্গা, মেহেরপুর, কুষ্টিয়া, পাবনা, ফরিদপুর, রাজবাড়ী ও নারায়ণগঞ্জ জেলাদল। গত ২ জুলাই আনুষ্ঠানিকভাবে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন চুয়াডাঙ্গার নবাগত জেলা প্রশাসক সায়মা ইউনুস।

প্রতিযোগিতার ফাইনাল খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করা হবে। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকতে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। এছাড়াও উপস্থিত থাকবেন চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার সভাপতি নবাগত জেলা প্রশাসক সায়মা ইউনুস, চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি চুয়াডাঙ্গা পুলিশ সুপার রশীদুল হাসান, চুয়াডাঙ্গা পৌর মেয়র জাতীয় ক্রীড়া সংগঠক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটনসহ আমন্ত্রিত অতিথিগণ।