ট্রাকের ধাক্কায় শ্যাম্পুবহন করা আলমসাধু চূর্ণ-বিচূর্ণ: ছিটকে পড়ে প্রাণে রক্ষা পেয়েছে চালক প্রান্ত

স্টাফ রিপোর্টার: পেছন থেকে সজোরে ট্রাকের ধাক্কায় আসন থেকে আছড়ে দূরে পড়ায় প্রাণে রক্ষা পেয়েছে আলমসাধুচালক প্রান্ত কুমার দত্ত (১৭)। গতকাল শনিবার সন্ধ্যায় চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কের ঘোড়ামারা ব্রিজের অদূরে এ দুর্ঘটনা ঘটে।

ট্রাকের ধাক্কায় আলমসাধুটি গুঁড়িয়ে যায়। তাতে থাকা লক্ষাধিক টাকার শ্যাম্পুর বেশ কিছু ট্রাকের চাকায় পিষ্ট হয়। দুর্ঘটনার দৃশ্য দেখার পর আলমসাধুচালক কীভাবে প্রাণে রক্ষা পেয়েছে তার বর্ণনা করতে গিয়েও প্রত্যক্ষদর্শীদের একজনের গা শিউরে ওঠে। ট্রাকটি আলমসাধু চূর্ণ করে ঘটনাস্থল ত্যাগ করে।

জানা গেছে, চুয়াডাঙ্গা থেকে ১৬ কার্টুন শ্যাম্পু নিয়ে আলমডাঙ্গার অশিত কুমার ভৌমিকের দোকানের উদ্দেশে রওনা হয় আলমসাধুচালক প্রান্ত কুমার দত্ত। শ্যালোইঞ্জিনচালিত আলমসাধুটি ঘোড়ামারা ব্রিজটি অতিক্রমের পর পরই তার পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। ট্রাকের ধাক্কায় আলমসাধুচালক ছিটকে রাস্তার পাশের খাদে পড়ে। ট্রাকটির চালক অবস্থা বেগতিক দেখে আলমসাধুর একাংশের ওপর দিয়েই চলে যায়। এতে গুড়িয়ে যায় আলমসাধুটি। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় পুলিশ।

আলমসাধুচালক প্রান্ত কুমার আলমডাঙ্গা বকশিপুরের বুদো দত্তের ছেলে। সে বলেছে, ১৬ কার্টুন শ্যাম্পুর প্রায় সবই নষ্ট হয়েছে। যার মূল্য ‌১ লাখ ৩৬ হাজার টাকা।