মেহেরপুরে ১২ মাদকসেবীর এক মাস করে কারাদণ্ড

 

মেহেরপুর অফিস: মেহেরপুর শহরের ফৌজদারি পাড়া ও মণ্ডলপাড়ার ১২ মাদকসেবীকে এক মাস করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার দুপুর একটার দিকে ভ্রাম্যমাণ আদালতের বিচারক সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজনীন সুলতানা এ আদেশ প্রদান করেন।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক নাজনীন সুলতানা জানান, গত মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে মেহেরপুর শহরের পৌর ঈদগার সামনের একটি পরিত্যক্ত ভবনে গাঁজা সেবনকালে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় গাঁজাসহ ১২ জনকে আটক করে পুলিশ। এরা হলো- মেহেরপুর শহরের ফৌজদারীপাড়ার গোলাম হোসেনের ছেলে জিয়ারুল, মোহনের ছেলে ইমরান, ইউসুফের ছেলে জুয়েল, ইসলামের ছেলে কিরন, শহিদুলের ছেলে জাকিরুল, রজব আলীর ছেলে লিখন, শাহাজুলের ছেলে ফয়সাল, ইবাদতের ছেলে সজল, খোকার ছেলে আরিফ, মোসার ছেলে ইউনুস, আমির আলীর ছেলে আজিজুল ও শেখপাড়ার রবিউলের ছেলে জামিল।

এদিন দুপুরে ভ্রম্যমাণ আদালতে তাদের দোষী সাব্যস্ত করে প্রত্যেককে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এক মাস করে কারাদণ্ড প্রদান করা হয়। আদালতের নির্দেশে ১২ জনকে মেহেরপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আতিয়ার রহমান।