তিতুদহে ফেনসিডিল কুড়িয়ে পেলো কিশোর :নিজেদের ফেনসিডিল দাবিকরে ছোঁমেরে নিয়ে পালালো গিরিশনগরের জাহাঙ্গীর ও শাহাবুদ্দিন

 

বেগমপুর প্রতিনিধি: চুয়াডাঙ্গা সদরের আড়িয়া গ্রামে পরিত্যক্ত অবস্থায় ব্যাগভর্তি ১শ বোতল ফেনসিডিল কুড়িয়ে পেয়েছে বফিনামের এক কিশোর। খবর পেয়ে ওই ফেনসিডিল নিজেদের দাবি করে কিশোরের কাছ থেকে ছোঁমেরে নিয়ে পালিয়েছে গিরিশনগর গ্রামের জাহাঙ্গীর ও শাহাবুদ্দিন। এদিকে পুলিশ ফেনসিডিল উদ্ধারসহ ফেনসিডিল নিয়ে যাওয়াদের খুঁজছে হন্যে হয়ে।

পুলিশ ও গ্রামবাসী জানায়, গতকাল রোববার বিকেল ৫টার দিকে ব্যাগভর্তি ১শ বোতল ফেনসিডিল আইনালের বাড়ির পেছনে পরিত্যক্ত অবস্থায় পড়ে পায় চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের আড়িয়া গ্রামের মুনছুরের ছেলে কপিল কপিল উদ্দিন। এ সংবাদ গিয়ে পৌঁছায় গিরিশনগর বাজারপাড়ার নুরইসলামের ছেলে জাহাঙ্গীর ও শাহাবুদ্দিনের কানে। ছুটে চলে আসেন কপিল উদ্দিনের নিকট। জাহাঙ্গীরও শাহাবুদ্দিন ওই ফেনসিডিল নিজেদের দাবিকরে ছোঁমেরে নিয়ে চম্পটদেয়। খবর পেয়ে রাত ৯টার দিকে তিতুদহ ক্যাম্পপুলিশের ইনচার্জ এসআই ওয়ালিয়ার রহমান ঘটনাস্থলে যান এবং ফেনসিডিল উদ্ধার এবং জাহাঙ্গীর ও শাহাবুদ্দিনকে খুঁজতে থাকেন।

এদিকে জাহাঙ্গীর জানায়, যা রটেছে তা আংশিক সত্য। এসআই ওয়ালিয়ার রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ফেনসিডিল উদ্ধারসহ অভিযুক্তদের খোঁজা হচ্ছে।