চাঁদার টাকা না দেয়ায় মৎস্য ব্যবসায়ীকে মারধর : মামলা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় আওয়ামী লীগ নেতা মৎস্য ব্যবসায়ী কামরুজ্জামান তালুকে কুপিয়ে জখম করেছে তিন যুবক। গতকাল বিকেলে চুয়াডাঙ্গা রেলস্টেশন এলাকায় দীঘির মাছ ধরতে নিষেধ করায় তালুকে কুপিয়ে জখম করে তারা। এ বিষয়ে আহত কামরুজ্জামান তালু বাদী হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।
এজাহার সূত্রে জানাগেছে, চুয়াডাঙ্গা ফার্মপাড়ার মৃত হযরত আলীর ছেলে কামরুজ্জামান তালুর (৪৮) মাছপট্টিতে রজনীগন্ধা ফিস সাপ্লাই নামের একটি মাছের আড়ত আছে। তিনি চুয়াডাঙ্গা পৌরসভার তিন নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। গত ১২ মার্চ দুপুরে চুয়াডাঙ্গা মসজিদপাড়ার দোস্ত মোহাম্মদের ছেলে এজাজ, মোহাম্মদ আলীর ছেলে বাধন ও সুমিরদিয়া স্কুলপাড়ার আশরাফুল ইসলামের ছেলে সোহেল ওই আড়তে এসে কামরুজ্জামান তালুর কাছে ১ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে তার দীঘির মাছ ধরে নেবে বলেও হুমকি দেয়। দাবিকৃত টাকা না পেয়ে গতকাল রোববার বিকেলে ওই তিনজন জাল নিয়ে রেলস্টেশন এলাকার কামরুজ্জামান তালুর দীঘিতে মাছধরা শুরু করে। এ সময় খবর পেয়ে তালু সেখানে গিয়ে তাদের নিষেধ করলে ওই তিন যুবক তার ওপর হামলা চালায়। তাকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। পরে স্থানীয়রা রক্তাক্ত জখম কামরুজ্জামান তালুকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। তার মাথায় বেশ কয়েকটি সেলাই দেয়া হয়েছে। গতকাল রাতেই আহত কামরুজ্জামান তালু বাদি হয়ে এজাজ, বাধন ও সোহেলকে আসামি করে চুয়াডাঙ্গা সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।
এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান জানান, মামলা রুজু করা করা হয়েছে। অভিযুক্তদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।