জীবননগরের উথলীতে গাছে বেঁধে যুবক-যুবতীকে নির্যাতন : থানায় মামলা

উথলী মাঝের পাড়ার নির্যাতনকারী চার যুবক গ্রেফতার
জীবননগর ব্যুরো: জীবননগরে যুবক-যুবতীকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় চারজনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাতে জীবননগর থানা পুলিশ তাদেরকে গ্রেফতার করে। নির্যাতনের শিকার যুবতীর স্বামীর দায়ের করা মামলায় তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত চার যুবক হলেন, উপজেলার উথলী মাঝেরপাড়ার মৃত আবদুল জলিলের ছেলে ইদ্রিস আলী (৩৭), ইতবার ম-লের ছেলে শিপন আলী (২৪), মিরাজুল ইসলামের ছেলে তৌফিক (২২) ও আবু তালেবের ছেলে ওসমান (২৫)।
বৃহস্পতিবার রাতে স্বামীর অনুপস্থিতিতে সেলিনা আক্তার নিজ বাড়িতে লিখনের সাথে অনৈতিক কাজে লিপ্ত হয়। এই অভিযোগে রাত ১২টার দিকে একটি কাঁঠালগাছে তাদেরকে দড়ি দিয়ে বঁধে বেদম মারপিট করে একদল যুবক। প্রায় দু’ঘণ্টা ধরে ওই যুবক-যুবতীর ওপর বর্বর নির্যাতন চলতে থাকে। খবর পেয়ে রাত ২টার দিকে জীবননগর থানা পুলিশ তাদেরকে উদ্ধার করে। পরে শুক্রবার রাতে নির্যাতনের অভিযোগে গ্রামের চার যুবককে গ্রেফতার করে পুলিশ। শনিবার তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
এদিকে শুক্রবার সন্ধ্যায় নির্যাতনের শিকার সেলিনা আক্তারের স্বামী আসাদ আলী থানায় একটি মামলা দায়ের করেন। তার ঘরের আসবাবপত্র ভাঙচুর, নগদঅর্থ লুট এবং স্ত্রীকে নির্যাতনের অভিযোগ করা হয়েছে এজাহারে।
এ ব্যাপারে জীবননগর থানার ওসি সাইফুল ইসলাম বলেন, নির্যাতনের শিকার গৃহবধূর স্বামীর লিখিত অভিযোগের ভিত্তিতে নির্যাতনের সাথে জড়িত ৪ যুবককে গ্রেফতার করা হয়েছে।