উপজেলা পর্যায়ে ৩২৯ টিএসসির অনুমোদন : চুয়াডাঙ্গায় আনন্দ শোভযাত্রা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের (টিএসসি) উদ্যোগে আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পযায়ে ৩২৯টি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ প্রকল্প জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় অনুমোদন হওয়ায় এই শোভাযাত্রার আয়োজন করা হয়।
গতকাল রোববার বেলা সাড়ে নয়টায় শহরতলি দৌলাতদিয়াড়ে অবস্থিত চুয়াডাঙ্গা টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ থেকে আনন্দ শোভাযাত্রা বের হয়। অধ্যক্ষ মাসরেকুল ইসলাম নেতৃত্বে শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে যায়। এরপর সেখানে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীকে লিখিতভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়। এ সময় অধ্যক্ষ মাসরেকুল ইসলাম এবং প্রধান প্রশিক্ষক আজিজুল হক ও আনোয়ারুল হক, প্রশিক্ষক মাসুমা সুমী, আকরামুল হক ও ফজলুল হকসহ প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারী প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক মো. নজরুল ইসলাম সরকার টিএসসির শিক্ষক-কর্মচারীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপনের বিষয়টি প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী বরাবর পাঠানোর ব্যবস্থা করবেন বলে জানান।
গত ২১ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত একনেকের সভায় ‘উপজেলা পর্যায়ে ৩২৯টি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ (টিএসসি) স্থাপন (২য় পর্যায়) শীর্ষক প্রকল্পটি অনুমোদন লাভ করেছে।