ঝিনাইদহ বাজার গোপালপুরে ত্রি-বার্ষিক সম্মেলন

বাজার গোপালপুর প্রতিনিধি: জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিলো স্বাধীন সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ার। বিশ্বের দরবারে বাংলাদেশ যাতে মাথাউঁচু করে দাঁড়াতে পারে। গর্ব করে বলতে পারি আমরা বাঙালি জাতি। কিন্তু পাকিস্তানদের দোসরা বঙ্গবন্ধুর সেই স্বপ্নকে বাস্তবায়ন করতে দেয়নি। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার সেই স্বপ্নকে বাস্তবায়ন করতে কাজ করে যাচ্ছেন। তাই প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে নবীন-প্রবীণদের সাথে নিয়ে কাজ করতে হবে। মনে রাখবেন আওয়ামী লীগ সরকার মুক্তিযুদ্ধের চেতনাকে বিশ^াস করে। গতকাল শুক্রবার বিকেলে ঝিনাইদহ সদর উপজেলার বাংলাদেশ আওয়ামী লীগ ঝিনাইদহ সদর ২নং মধুহাটি ইউনিয়ন শাখা’র ত্রি-বার্ষিক সম্মেলোনে প্রধান অতিথি ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী সমী এসব কথা বলেন। অনুষ্ঠানের শুরুতেই জাতীয় ও দলীয় পতাকা উত্তোলোন এবং বেলুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন সদর উপজেলা আওয়ামী লেিগর সভাপ্রতি ও উপজেলা চেয়াম্যান অ্যাড. আব্দুর রশিদ।
মধুহাটি ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন জুয়েলের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান বাবু কনক কান্তি, সাংগঠনির সম্পাদক মাহামুদুল ইসলাম ফোটন, সংরক্ষিত মহিলা এমপিও জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক খালেদা খানম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাড. আব্দুর রশিদ। এ সময় প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হিরন। এছাড়া গান্না ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন মালিথা, ফরিদ, বিকাশ প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মধুহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর আজাদ সম্রাট।
অনুষ্ঠানের দ্বিতীয় অধিবেশনে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাড. আব্দুর রশিদের সভাপতিত্বে কমিটি গঠনের কার্যক্রম শুরু হয়। এ সময় ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সর্বসম্মতিক্রমে আলমগীর আজাদ সম্রাটকে সভাপতি ও মধুহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক হোসেন জুয়েলকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।