গাংনীতে ফুটবল টুর্নামেন্টে উদ্বোধনী

গাংনী প্রতিনিধি: মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান এলাকার মানুষের উদ্দেশ্যে বলেছেন, শেখ হাসিনার পাশে যদি আপনার থাকেন, তাহলে আপনাদের সব দাবি পূরণ হবে ইনশাল্লাহ। শেখ হাসিনা সরকারে থাকলে দেশের মানুষের উন্নয়ন হয়।
গতকাল শুক্রবার বিকেলে গাংনীর জুগিরগোফা বিদ্যালয়মাঠে শেখ রাসেল ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
ষোলটাকা ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়। এতে বিভিন্ন জেলার ৩২টি দল অংশ নিচ্ছে।
উদ্বোধনী বক্তৃতায় এমপি বলেন, এ দেশ যতোদিন থাকবে ততোদিন বঙ্গবন্ধু থাকবে। এদেশের মাটি যতোক্ষণ থাকবে বঙ্গবন্ধু ততোক্ষণ থাকবে। মুক্তিযুদ্ধের চেতনায় বারবার মুক্তিযোদ্ধা তৈরি হবে। যুগে যুগে এদেশের মানুষ বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর পরিবারকে স্মরণে রাখবে। সবখানে জায়গা করে নিয়েছেন বঙ্গবন্ধু। তার জন্ম হয়েছিলো বলেই আজ আমরা স্বাধীনতা পেয়েছি। পেয়েছি জাতি হিসেবে মাথা উঁচু করে দাঁড়াবার শক্তি।
শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল আস্থা রাখার আহ্বান জানিয়ে তিনি বলেন, আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সন্ত্রাসমুক্ত, মাদকমুক্ত, সুখি সম্মৃদ্ধশালী দেশ গড়ার দিকেই এগিয়ে যাচ্ছি। যেখানে ছেলেরা হাসবে, গান গাইবে, নতুন নতুন শিক্ষায় শিক্ষিত হয়ে নিজেদেরকে সমৃদ্ধ করবে। এ লক্ষ্য নিয়েই আমরা শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাচ্ছি।
দীর্ঘ ৩২ বছর পরে গাংনী আসনে নৌকার বিজয়ে জনগণের আস্থায় কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি আরও বলেন, আমি আপনাদের সন্তান, আপনাদের ভাই, আমি আপনাদের মানুষ। আপনাদের দাবি আমি বুঝি। আমার কাছে কোনো কিছুই চাইতে হবে না। উন্নয়নের যে রোডম্যাপে আমরা প্রবেশ করেছি তাতে সকল দাবি পূরণ হবে ইনশাল্লাহ। শুধু আস্থা রাখুন। সহযোগিতা করুন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা আজগর আলী। স্বাগত বক্তব্য রাখেন জুগিরগোফা মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষক রুহুল আমিন। বক্তব্য রাখেন গাংনী থানার ওসি ওবাইদুর রহমান, উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, ষোলটাকা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি নাজমুল হুদা ও সাধারণ সম্পাদক নাহিদ হাসান।
উপস্থিত ছিলেন আ.লীগ নেতা মনিরুজ্জামান আতু, আক্তারুজ্জামান বাবু, উপজেলা যুবলীগ সহসভাপতি আল ফারুক, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান শামীম, সাবেক ছাত্রলীগ নেতা কামাল হোসেন, রাইপুর ইউনিয়ন আ.লীগ সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মোকলেছু, আ.লীগ নেতা নবীর উদ্দীন কাউন্সিলর, রবিউল ইসলাম, স্থানীয় আ.লীগ নেতা আবু বক্কর, আব্দুস সালামসহ ইউনিয়ন আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ নেতৃবৃন্দ।
উদ্বোধনী ম্যাচে গাংনীর ষোলটাকা ইউনিয়ন ফ্রেন্ডস ক্লাব ও আলমডাঙ্গার খোরদ সানমুন স্পোর্টিং ক্লাবের মধ্যে গোলশূন্য ড্র হয়। টাইব্রেকারে সানমুন স্পোর্টিং ক্লাব টাইব্রেকারে ৪-৩ গোলে জয়লাভ করে।