মেহেরপুরে স্বামী ও সন্তানকে ফিরে পেতে সংবাদ সম্মেলন

 

মেহেরপুর অফিস: মেহেরপুরে স্বামী ও সন্তানকে ফিরে পেতে সংবাদ সম্মেলন করেছেন সদর উপজেলার নতুন দরবেশপুর পূর্বপাড়ার হাকিম হোসেনের স্ত্রী ফরিদা খাতুন। গতকাল বৃহস্পতিবার বিকেলে জেলা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করেন ফরিদা খাতুন।

সংবাদ সম্মেলনে ফরিদা খাতুন বলেন, গত ১৪ সেপ্টেম্বর শনিবার রাত আনুমানিক ২টায় শাদা পোশাকে ১০-১৫ জন ব্যক্তি আমাদের বাড়িতে এসে আমার স্বামী হাকিম হোসেন (৫০) ও আমার ছেলে আব্দুস সালামকে (২৪) অস্ত্রের মুখে জিম্মি করে হাতে হ্যান্ডকাপ লাগায়। এ সময় আমি তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে তারা আমাকে ধমক দিয়ে চুপ থাকতে বলেন এবং আমাকে বলেন, ‘তোমার ছেলে ও স্বামীকে প্রয়োজন শেষে রেখে যাবো, চিন্তার কোনো কারণ নেই। তখন আমার স্বামী ও ছেলেকে গাড়িতে করে নিয়ে যায়। আজ ৬ দিন হল তাদের কোথাও খোঁজ পাচ্ছি না। এমন অবস্থায় আমি ১৭ সেপ্টেম্বর মেহেরপুর সদর থানায় জিডি করতে গেলে ডিউটি অফিসার সেদিন আমার জিডি গ্রহণ করেননি। তিনি বলেন, ওসি স্যারের সাথে যোগাযোগ করেন। পরবর্তীতে থানায় জিডি করতে গেলে ডিউটি অফিসার একই কথা বলেন। আমি ওসি সাহেবের সাথে এ বিষয়ে কথা বলতে গেলে তিনি আমাকে বলেন, আপনার জিডি আমাদের পক্ষে গ্রহণ করা সম্ভব না। পারলে অন্য জায়গায় খোঁজ করেন। এছাড়াও আমি ডিবি র‌্যাব যৌথবাহিনীর সাথে যোগাযোগ করলে তারা সন্ধান দিতে পারেনি।’

মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খান বলেন, থানায় জিডি করতে এলে হাকিম হোসেনের স্ত্রী ফরিদা খাতুনকে বলা হয়েছে, আপনাদের আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজখবর নিয়ে দেখেন সেখানে গিয়েছে কি না। তারপর আসেন আমরা অনুসন্ধান করে খুঁজে বের করবো। তিনি আরও বলেন, থানা সবার জন্য উন্মুক্ত যখন আসবেন তখন জিডি করতে পারবেন।