চুয়াডাঙ্গা সদর উপজেলায় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৭ ফুটবলে শঙ্করচন্দ্র ইউনিয়ন ২-১ গোলে আলুকদিয়া ইউনিয়নকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। গতকাল বৃহস্পতিবার সদর উপজেলার নেহালপুর ফুটবল মাঠে অনুষ্ঠিত ফাইনালে মুখোমুখি হয় শঙ্করচন্দ্র ইউনিয়ন ও আলুকদিয়া ইউনিয়ন ফুটবল দল। শঙ্করচন্দ্র ইউনিয়নের পক্ষে গোল ২টি করেন আরিফুল ও বিপ্লব হোসেন এবং আলুকদিয়ার পক্ষে একমাত্র গোলটি করেন সোয়েব আক্তার জুয়েল। টুর্নামেন্ট সেরা ও সর্বোচ্চ গোল দাতার পুরস্কার লাভ করেন শঙ্করচন্দ্র ইউনিয়নের ইব্রাহিম, ম্যান অবদি ফাইনালের পুরস্কার লাভ করেন একই দলের আরিফুল ইসলাম ও সেরা গোলদাতার পুরস্কার লাভ করেন আলুকদিয়া ইউনিয়নের সোয়েব আক্তার জুয়েল।
ফাইনাল খেলা শেষে জমাকালো আয়োজনে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার ওয়াশীমুল বারী। প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজি আসাদুল হক বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ঈসরাত জাহান, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিকাশ কুমার সাহা, যুব উন্নয়ন কর্মকর্তা জাহাঙ্গীর আলম, শঙ্করচন্দ্র ইউনিয়ন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, বেগমপুর ইউনিয়ন চেয়ারম্যান আলি হোসেন জোয়ার্দ্দার, আলুকদিয়া ইউনিয়ন চেয়ারম্যান ইসলাম উদ্দিন ও উপজেলা ভাইস চেয়ারম্যান মাসুদুর রহমান। অতিথিগণ চ্যাম্পিয়ন ও রানার আপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি ও পুরস্কার তুলে দেন। শঙ্করচন্দ্র্র ইউনিয়ন জয়লাভ করায় দলটির উপদেষ্টা ও ইউনিয়ন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান সকল খেলোয়াড় ও কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়েছেন। দলের কোচ ছিলেন ফারুক হোসেন ও ম্যানেজার ছিলেন শওকত মাহমুদ এবং ফিজিও ছিলেন ইউনিয়ন সচিব ফয়জুর রহমান।
এছাড়া সদর উপজেলা টিম সিলেক্টর হিসেবে মাঠে দায়িত্ব পালন করে সাবেক ফুটবলার অলোক জোয়ার্দ্দার, চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ নাসির আহাদ জোয়ার্দ্দার, আইনাল হক ও ক্রীড়াবিদ ফিরোজ উদ্দিন। ফাইনাল খেলা পরিচালনা করেন ইকতিয়ার আহম্মেদ, হাফিজুর রহমান, রেজাউল হক রিজু, রিয়ান ও লিটা হক।