চুয়াডাঙ্গা সরকারি কলেজের বাংলা বিভাগীয় প্রধান ড. আব্দুল আজিজকে সম্মাননা প্রদান ও বইয়ের মোড়ক উম্মোচন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় আলাউদ্দিন আল আজাদের উপন্যাসে সমাজ বাস্তবতা গ্রন্থের মোড়ক উম্মোচন ও গ্রন্থের লেখক বাংলা বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক ড. মো. আব্দুল আজিজকে সম্মাননা প্রদান করা হয়েছে। গতকাল শনিবার বেলা সাড়ে ১০টায় সরকারি কলেজের এফএফহলে অনুষ্ঠিত গ্রন্থের মোড়ক উম্মোচন ও লেখক ড. মো. আব্দুল আজিজকে সম্মাননা প্রদান করেন প্রধান অতিথি সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. কামরুজ্জামান।
চুয়াডাঙ্গা সরকারি কলেজের সহকারি অধ্যাপক মুন্সি আবু সাইফের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি ড. মো. আব্দুল আজিজ ও শিক্ষক পরিষদের সম্পাদক ইতিহাস বিভাগের সহকারি অধ্যাপক দেলোয়ার হোসেন।
অনুষ্ঠানের প্রধান অতিথি সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. কামরুজ্জামান বলেন, লেখাপড়ার পাশাপাশি বই পড়তে হবে, বড়দের সম্মান করতে হবে। সমাজ সম্পর্কে জানতে হবে। আগেকার ছেলেমেয়েরা বড়দের সম্মান করতো। এখন ছোটদের ভয় করে। আলাউদ্দিন আল আজাদের উপন্যাসে সামাজিক বাস্তবতা নিয়ে অনেক কিছু লেখা আছে। বইটি পাঠ করে ছাত্র-ছাত্রীরা উপকৃত হবে। রবীন্দ্রনাথ, নজরুল, মাইকেল ও জসীমউদ্দিনসহ কবি সাহিত্যিকরা তৈরি হয়েছে।