মহেশপুরে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা

মহেশপুর প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুর উপজেলার গয়েশপুর গ্রামে এক গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা বলে চলিয়ে দেয়ার চেষ্টা করছে তার শ্বশুর বাড়ির লোকজন।
সরেজমিনে গিয়ে স্থানীয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার সন্ধ্যায় গয়েশপুর গ্রামের মিনাজ উদ্দিনের স্ত্রী শারমিন খাতুন (২২) কে তার শ্বশুর, শাশুড়ি ও ননদ মিলে তার ওপর অমানুষিক নির্যাতন করে মেরে ফেলে গলায় রশি দিয়ে ঘরের আড়ায় টাঙ্গিয়ে রাখে। পরে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করে। পরিবারের লোকজন মহেশপুর থানায় খবর দিলে মহেশপুর থানার এসআই বজলুর রহমান ঘটনাস্থলে যেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং গতকাল শনিবার সকালে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহে মর্গে পাঠায়।
উল্লেখ্য, চার বছর আগে একই উপজেলার বগা গ্রামের শাহিনের মেয়ে শারমিনের সাথে মিনাজ উদ্দিনের বিয়ে হয়। তাদের দেড় বছর বয়সের একটি কন্যা সন্তান রয়েছে। মিনাজ ভারতের কেরালায় কাজ করে। মেয়ের পিতা শাহিন এবং মাতা মাজেদা বেগম জানিয়েছেন, আমার মেয়েকে তার শ্বশুর, শাশুড়ি ও ননদ যৌতুকের দাবিতে প্রায়ই নির্যাতন করতো। মৃত্যুর সংবাদ পেয়ে আমরা গ্রামের লোকজন নিয়ে যেয়ে দেখি আমার মেয়ের শরীরের বিভিন্ন স্থানে নির্যাতনের চিহৃ রয়েছে। আমার মেয়েকে তারা হত্যা করে গলায় রশি দিয়ে আড়াই টাঙ্গিয়ে রেখে আত্মহত্যার নাটক সাজাচ্ছে। আমরা এ হত্যার বিচার দাবি করছি। এ বিষয়ে এসআই বজলুর রহমান জানান, শারমিনের শ্বশুর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন। তিনি ঘটনাস্থলে যেয়ে লাশ উদ্ধার করে নিয়ে এসে মর্গে পাঠিয়েছেন। ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত তিনি কিছুই বলতে পারছেন না।