চুয়াডাঙ্গার নীলমণিগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ে সাবেক সহকারী শিক্ষক মজনু স্যার আর নেই

মুন্সিগঞ্জ প্রতিনিধি: চুয়াডাঙ্গা জেলা সদরের নীলমণিগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের সবার প্রিয় সাবেক সহকারী শিক্ষক আফিলুজ্জামান মজনু মাস্টার গতকাল সোমবার ঢাকার একটি ক্লিনিকে ইন্তেকাল করেছেন (ইন্নাল্লিলাহে……..রাজেউন)। গতকাল সোমবার তিনি স্ট্রোক করে মৃত্যুবরণ করেন। আজ মঙ্গলবার দুপুরে গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন কাজ সম্পন্ন হবে বলে পারিবারিক সূত্রে জানিয়েছে।
চুয়াডাঙ্গার সদর উপজেলার বোয়ালমারী গ্রামের মৃত আকবর মালিতার ছেলে নীলমণিগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক আফিলুজ্জামান মজনু মাস্টার সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন। গতকাল সোমবার ঢাকার একটি ক্লিনিকে তিনি মৃত্যুবরণ করেন। পারিবারিক সূত্রে জানা যায়, গত রোববার ঢাকায় অবস্থানকালে তিনি অসুস্থ হয়ে পড়েন। তাকে ঢাকার একটি ক্লিনিকে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার দুপুরে তিনি মারা যান। তিনি ১৯৬৭ সালে নীলমণিগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে যোগদান করেন এবং ২০১৩ সালে তিনি অবসর গ্রহণ করেন। মৃত্যুকালে তিনি ৩ মেয়ে ও অনেক ভক্ত অনুরাগীসহ অনেক প্রিয় সাবেক ছাত্র-ছাত্রী রেখে গেছেন।
আজ মঙ্গলবার দুপুরে মরহুমের জানাজা শেষে দাফন কাজ সম্পন্ন হতে পারে বলে পারিবারিক সূত্রে জানা গেছে। তবে শেষ খবর লেখা পর্যন্ত নীলমণিগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের পক্ষ থেকে কোনো কর্মসূচি দেয়া হয়েছে কিনা জানা সম্ভব হয়নি।