ঝিনাইদহ প্রেসক্লাবে আনন্দঘন পরিবেশে নির্বাচন সম্পন্ন : সভাপতি রায়হান ও সম্পদক শেখ সেলিম

 

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ প্রেসক্লাবের বার্ষিক নির্বাচনে দৈনিক জনকন্ঠের জেলা প্রতিনিধি ও দৈনিক বীরদর্পণের ভারপ্রাপ্ত সম্পাদক এম রায়হান সভাপতি ও সাধারণ সম্পাদক পদে বাসস, চ্যানেল আই এবং যায়যায়দিন প্রতিনিধি শেখ সেলিম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

গতকাল বুধবার উৎসবমুখর পরিবেশে ঝিনাইদহ প্রেসক্লাবের ভিআইপি রুমে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচিতরা হলেন, সহসভাপতি পদে (বিনা প্রতিদ্বন্দিতায়) লোকসমাজ ও দৈনিক দিনকালের স্টাফ রিপোর্টার, দৈনিক নবচিত্রের বার্তা প্রধান আসিফ ইকবাল কাজল, সহসম্পাদক পদে এসএ টিভি ও বণিক বার্তার ফয়সাল আহম্মেদ, ক্রীড়া সম্পদক পদে দি ইনডিপেনডেন্ট পত্রিকার আহম্মেদ নাসিম আনসারী এবং নির্বাহী পরিষদের ৬টি পদে যুগান্তর ও এনটিভির মিজানুর রহমান বাবুল, দৈনিক কালেরকন্ঠের জেলা প্রতিনিধি এম সাইফুল মাবুদ, এটিএন বাংলার নিজাম জোয়ারদার বাবলু, মানবজমিনের আমিনুল ইসলাম লিটন, দৈনিক ভোরের ডাকের আব্দুল হাই ও বাংলাভিশন টিভির আসিফ ইকবাল মাখন।

৪৮ জন ভোটারের মধ্যে সব ভোটার তাদের ভোটারাধিকার প্রয়োগ করেন। কঠোর নিরাপত্তার মধ্যদিয়ে ভোট গ্রহণ সম্পন্ন হয়। ঝিনাইদহ পৌর মেয়র সাইদুল করিম মিন্টুসহ সরকারি কর্মকর্তা ও বিভিন্ন দফতরের প্রতিনিধি ভোটগ্রহণ প্রত্যক্ষ করেন। ঝিনাইদহ প্রেসক্লাবের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন ঝিনাইদহ সরকারি নুরুন্নেহার মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ সুষেন্দু কুমার ভৌমিক। তাকে সহায়তা করেন নারিকেলবাড়িয়া আমেনা খাতুন ডিগ্রি কলেজের ভাইস প্রিন্সিপাল আব্দুস সালাম ও জেলা জজ কোর্ট আইনজীবী এজিপি অ্যাড. সুভাষ বিশ্বাস মিলন।

নির্বাচিত কর্মকর্তাদের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ মোবাইল ও সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন জানিয়েছেন। এছাড়া ঝিনাইদহ জেলা প্রশাসনের কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক দলের নেতৃবৃন্দ ও উপজেলা পর্যায়ের প্রেসক্লাব এবং রিপোর্টার ইউনিট নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন।