দামুড়হুদার নতিপোতা ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী ইয়ামিন আলীর নির্বাচনী অফিস ভাংচুরের অভিযোগ

স্টাফ রিপোর্টার: দামুড়হুদার নতিপোতা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ইয়ামিন আলীর নির্বাচনী অফিস ভাংচুর করা হয়েছে।
গত বুধবার দিন গত রাত ৩টার দিকে নতিপোতা গ্রামের উত্তর পাড়ায় ওই ঘটনা ঘটে। আওয়ামীলীগ মনোনিত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আজিজুল হক সমর্থিত লোকজন ওই ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেছেন চেয়ারম্যান পদপ্রার্থী ইয়ামিন আলী। পরে গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন সিনিয়র সহকারি পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) আবু রাসেল ও দামুড়হুদা মডেল থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক।
স্থানীয়রা জানান, রাতে বর্তমান চেয়ারম্যান আজিজুল হক সমর্থিত ১০-১২ জন দেশীয় অস্ত্র নিয়ে নতিপোতার উত্তরপাড়ায় যায়। সেখানে চেয়ারম্যান পদপ্রার্থী ইয়ামিন আলীর নির্বাচনী অফিস ভাংচুর করে তারা। অফিসে থাকা একটি মাচা পার্শ্ববর্তী পুকুরে ফেলে ও অন্য মাচা গুলো নিয়ে যায় তারা।
চেয়ারম্যান পদপ্রার্থী ইয়ামিন আলী অভিযোগ করে বলেন, ‘তাদের কাছে দেশীয় অস্ত্র ছিল। তাই আমার লোকজন তাদের সামনে যেতে পারিনি। আজিজ সমর্থিত লোকজন মিছিলে আমার চামড়া তুলে নেয়াসহ মারধরের হুমকি দিয়ে স্লোগান দিচ্ছে। আজিজের ভাতিজা তারা চাঁদের ছেলে হাশেম, বিল্লাল, মজিবারের ছেলে জিনারুলসহ বেশ কিছু লোক আমার সমর্থকদের মারধরসহ পুলিশ দিয়ে হয়রানি ও মিথ্যা মামলায় জড়িয়ে দেয়ার হুমকি দিচ্ছে। নির্বাচন করা প্রত্যেক নাগরিকের অধিকার। আমি নির্বাচনে প্রার্থী হয়ে কোন অপরাধ করিনি। মাঠ জরিপ করলেই বোঝা যাবে জনসমর্থন কার বেশি। হুমকি দিয়ে বা মারধর করে নির্বাচনে জেতা সম্ভব নয়।
এ ব্যাপারে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আজিজুল হকের সাথে ০১৭১৮১০১২৫০ মোবাইল নম্বরে যোগাযোগের চেষ্টা করা হলে ফোন রিসিভ হয়নি।
এ বিষয়ে সিনিয়র সহকারি পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) আবু রাসেল বলেন, ঘটনার সাথে জড়িতদের বিষয়ে তদন্ত করা হচ্ছে। কোন অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে সেদিকে নজর রেখেছে পুলিশ।