চুয়াডাঙ্গায় মাঠ পর্যায়ে কর্মরত কর্মচারীদের পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে তিনদিনের কর্মবিরতি শুরু

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় মাঠ পর্যায়ে জেলা প্রশাসক কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ে কর্মরত কর্মচারীদের (গ্রেড ১৩-১৬) পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে তিনদিনের কর্মবিরতি শুরু হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত পুর্নদিবস কর্মবিরতি পালন করছে কর্মচারীরা। কর্মবিরতি পালনকালে জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী নাজির হামিদুল ইসলাম তিনদিনের কর্মবিরতির সমর্থনে বক্তব্য রাখেন। এসময় কর্মচারীদের পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবি মেনে নিতে সরকারের প্রতি অনুরোধ করেন।
এসময় জেলা প্রশাসক কার্যালয়ের উচ্চমান সহকারী রেজাউল হক, আব্দুস সালেক, আসলাম উদ্দিন, আব্দুল লতিফ, রুমানা আক্তার, নার্গিস বানু, সিএ জাকির হোসেন, সাদিয়া ইসলাম, সালাহউদ্দিন, বায়েজিদ বোস্তামী, সহকারী নাজির হামিদুল ইসলাম ও আবু শাহিনুল্লাহ এবং বাকাসস চুয়াডাঙ্গা জেলা শাখার সাধারণ সম্পাদক নাজমুল হকসহ জেলা প্রশাসক কার্যালয়ে কর্মরত কর্মচারীরা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত: চলতি বছরের ১ জানুয়ারি থেকে ১৫ জানুয়ারি পর্যন্ত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন এবং জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে সরকার কর্তৃক গৃহীত বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণের মধ্যেদিয়ে বাকাসস আন্দোলন কর্মসূচি পালন শুরু করে। আগামী ২৭ মার্চের মধ্যে দাবি পূরণ না হলে আগামী ২৮ মার্চ দাবি বাস্তবায়নে জাতীয় প্রেসক্লাবের সামনে মহাসমাবেশের মাধ্যমে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে।