চুয়াডাঙ্গায় ‘বঙ্গবন্ধু শেখ মুজিব’র ম্যুরাল নির্মাণে ভাগ্যবান ঠিকাদার সাইফুল ইসলাম

স্টাফ রিপোর্টার: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী (মুজিববর্ষ) উদযাপন উপলক্ষে চুয়াডাঙ্গা জেলা পরিষদের উদ্যোগে জেলা পরিষদ কমপ্লেক্সে সাড়ে ৬ লাখ টাকা ব্যয়ে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব’র ম্যুরাল নির্মাণের লটারির মাধ্যমে ই-টেন্ডার সম্পন্ন হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে জেলা পরিষদ মিলনায়তনে এ টেন্ডার কার্যক্রম সম্পন্ন হয়।
ই-টেন্ডারে অংশগ্রহণকারী ৫৯জন দরদাতার মধ্যে থেকে লটারিতে বিজয়ী হয়েছেন চুয়াডাঙ্গা শহরের কেদারগঞ্জের ঠিকাদার মো. সাইফুল ইসলাম।
ই-টেন্ডার কার্যক্রমে চুয়াডাঙ্গা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ ইয়াহ ইয়াহ খান, জেলা পরিষদ সদস্য শহিদুল ইসলাম সাহান, মাফলুকাতুর রহমান সাজু, জহুরুল ইসলাম, মাহবুবুর রহমান মোল্লা, তানিয়া বেগম ও মিতা খাতুন, জেলা পরিষদের সহকারী প্রকৌশলী (দায়িত্বপ্রাপ্ত) মো. রোকনুজ্জামান, প্রশাসনিক কর্মকর্তা রমজান আলী, হিসাবরক্ষক আসলাম উদ্দিন, উচ্চমান সহকারী বেদানা খাতুন, গোপনীয় সহকারী (অতিরিক্ত দায়িত্ব) জালাল উদ্দিন এবং ঠিকাদারবৃন্দ উপস্থিত ছিলেন।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ২০১৯-২০২০ অর্থবছরে রাজস্ব তহবিলের আওতায় ১টি প্যাকেজের ঠিকাদার নির্বাচনের জন্য লটারির মাধ্যমে ই-টেন্ডার কার্যক্রম অনুষ্ঠিত হয়। ‘বঙ্গবন্ধু শেখ মুজিব’র ম্যুরাল নির্মাণের জন্য স্থানীয় ৫৯ জন ঠিকাদার দরপত্র জমা দেন। এ ৫৯ জন ঠিকাদারের মধ্যে থেকে সাইফুল ইসলাম ভাগ্যবান ঠিকাদার হিসেবে লটারিতে বিজয়ী হন।