বক্তব্য প্রত্যাহার না করা হলে অবিলম্বে কঠোর কর্মসূচি

প্রতিমন্ত্রীকে কটূক্তি করায় মেহেরপুর স্বেচ্ছাসেবক লীগের প্রতিবাদসভায় বক্তারা

মেহেরপুর অফিস: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আ.লীগের সভাপতি ফরহাদ হোসেন এমপিকে কটুক্তি করায় প্রতিবাদসভা করেছে মেহেরপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ। গতকাল সোমবার বিকেলে মেহেরপুর প্রেসক্লাবের সামনে জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মতিউর রহমান মতির আয়োজনে এ প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়।
জেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক আরিফুল এনাম বকুলের সভাপতিত্বে প্রতিবাদসভায় বক্তব্য দেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফাহাদ খান, সদর উপজেলা কৃষক লীগের সভাপতি জাফর ইকবাল, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সানোয়ার হোসেন, গাংনী উপজেলা আহ্বায়ক আবুল বাশার, শহর যুগ্ম-আহ্বায়ক ইবনে মামুন, মুজিবনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক আরিফ শাহ, জেলা তাঁতী লীগের সদস্য সচিব জুয়েল রানা, ইউপি সদস্য ওয়াসিম আলী, যুবলীগ নেতা এস এম রানা বিশ্বাস প্রমুখ।
প্রতিবাদ সভায় বক্তারা বলেন, গত ৫ ফেব্রুয়ারি মেহেরপুর কমিউনিটি সেন্টারে পৌর আ.লীগের বর্ধিত সভার নামে জেলা আ.লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপির নামে যে ধরনের কটুক্তি করা হয়েছে সেটি অত্যন্ত ন্যাক্কারজনক। অবিলম্বে এই ধরনের বক্তব্য যদি প্রত্যাহার না করা হয় তাহলে আমরা কঠোর কর্মসূচি দেবো। ফরহাদ হোসেন এমপি একজন স্বচ্ছ রাজনীতিবিদ। মাননীয় প্রধানমন্ত্রী ফরহাদ হোসেনের যোগ্যতায় প্রতিমন্ত্রী বানিয়েছেন।