সবাই জানে ছহিউদ্দিন পরিবারের সন্তানরা কেমন

প্রতিমন্ত্রীকে কটূক্তি করায় মেহেরপুর যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদসভায় বক্তারা

মেহেরপুর অফিস: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন এমপিকে কটূক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে জেলা যুবলীগের একাংশ নেতাকর্মীরা। গতকাল সোমবার বিকেলে শহরের সামছুজোহাপার্ক থেকে একটি প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল বের হয়। বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন জেলা যুবলীগের যুগ্মআহবায়ক সরফরাজ হোসেন মৃদুল। প্রতিবাদ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মেহেরপুর প্রেসক্লাবের কাছে গিয়ে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত এক পথসভা করেন নেতারা।
পথসভায় জেলা যুবলীগের যুগ্মআহবায়ক সরফরাজ হোসেন মৃদুল বলেন, গত ৫ ফেব্রুয়ারি মেহেরপুর কমিউনিটি সেন্টারে পৌর আওয়ামী লীগের বর্ধিতসভার নামে জেলা আওয়ামী লীগের সভাপতি জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপির নামে যে ধরনের কটূক্তি করা হয়েছে; সেটি অত্যন্ত ন্যাক্কারজনক। অবিলম্বে এই ধরনের বক্তব্য যদি প্রত্যাহার না করা হয়, তাহলে আমরা কঠোর কর্মসূচি দেবো। ফরহাদ হোসেন এমপি একজন স্বচ্ছ রাজনীতিবিদ। মাননীয় প্রধানমন্ত্রী ফরহাদ হোসেনের যোগ্যতায় প্রতিমন্ত্রী বানিয়েছেন। মেহেরপুরবাসী সবাই জানে ছহিউদ্দিন পরিবারের সন্তানরা কেমন। ভবিষ্যতে এই ধরনের বক্তব্য দেয়া হয় তাহলে দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে।
মুজিবনগর উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান চান্দু বলেন, আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি যদি ছহিউদ্দিন না হয় তবে কে? মেহেরপুরে যদি একটি পরিবার স্বচ্ছ আওয়ামী লীগের রাজনীতি করে, সেটি হলো ছহিউদ্দিন পরিবার। আমরা সবসময় স্বচ্ছ রাজনীতির সাথে আছি, ফরহাদ হোসেনের সাথে আছি।
গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মোসারফ হোসেন বলেন, মেহেরপুর জেলার চারটি যুবলীগের ইউনিট প্রতিমন্ত্রীর সাথে আছে। গত ৫ ফেব্রুয়ারি প্রতিমন্ত্রীকে নিয়ে যে ধরনের কথা বলা হয়েছে সেটি কোনো আওয়ামী লীগের নেতা বলতে পারে না। তাদের উচিত এই মুহূর্তে ফরহাদ হোসেনের কাছে মাফ চাওয়া।
আরও বক্তব্য দেন শহর আওয়ামী লীগের সভাপতি শেখ কামাল, সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন, জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান হিরন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বারিকুল ইসলাম লিজন, সহসভাপতি একে আজাদ সাগর, জেলা কৃষকলীগের সভাপতি জাফর ইকবাল, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্মআহবায়ক মতিউর রহমান মতিসহ আরও অনেকে। যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করে।
উল্লেখ, গত ৫ ফেব্রুয়ারি মেহেরপুর কমিউনিটি সেন্টারে শহর আওয়ামী লীগের বর্ধিতসভায় প্রতিমন্ত্রীকে বিষদগার করে বক্তব্য দেয় আওয়ামী লীগের নেতারা।