সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো আলমডাঙ্গার গড়চাপড়ার মেধাবী স্কুলছাত্র হৃদয়ের

মুন্সিগঞ্জ প্রতিনিধি: আলমডাঙ্গার মুন্সিগঞ্জের গড়চাপড়া গ্রামর মেধাবী স্কুলছাত্র হৃদয় গতকাল চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেলে মৃত্যুবরণ করেছে। গত শুক্রবার দুপুরে পার্শ^বর্তী নাগদাহ গ্রাম থেকে বাড়ি ফেরার পথে ছোটপুটিমারি মাঠের মধ্যে সড়কের একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে মারাত্মক আহত হয় সে। স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন। কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
জানা গেছে, আলমডাঙ্গা উপজেলার জেহালা ইউনিয়নের গড়চাপড়া গ্রামের কৃষক মুনছার আলীর ছেলে মুন্সিগঞ্জ একাডেমির দশম শ্রেণির মেধাবী ছাত্র মোস্তাফিজুর রহমান হৃদয় (১৫)। সে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছে। গত শুক্রবার দুপুর ২টার দিকে বেপরোয়া গতির মোটরসাইকেল একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে আছড়ে পড়ে। স্থানীয়রা মারাত্মক আহত অবস্থায় তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন। কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। গতকাল সোমবার ভোর ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। গতকাল সকালে অ্যাম্বুলেন্সযোগে স্কুলছাত্র হৃদয়ের মরদেহ গ্রামে পৌঁছুলে এক হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। নিহতের নিকট আত্মীয় ও সহপাঠীদের আর্তনাদে এলাকার বাতাস ভারি হয়ে ওঠে। গ্রামজুড়ে নেমে আসে শোকের মাতম। কেউই ধরে রাখতে পারেনি চোখের অশ্রু। গতকাল বিকেল ৫টার দিকে গ্রামের পারিবারিক কবরস্থানে মরহুমের জানাজা শেষে দাফন সম্পন্ন হয়েছে।
মুন্সিগঞ্জ একাডেমির ম্যানেজিং কমিটির বিদ্যোৎসাহী সদস্য হেলাল উদ্দিন দৈনিক মাথাভাঙ্গাকে জানান, সড়ক দুর্ঘটনায় নিহত মোস্তাফিজুর রহমান হৃদয় মুন্সিগঞ্জ একাডেমির দশম শ্রেণির মেধাবী ছাত্র ও ফার্স্ট বয়। হৃদয় দুই বোনের মধ্যে পিতা-মাতার একমাত্র পুত্রসন্তান। মুন্সিগঞ্জ একাডেমির মেধাবী ছাত্র মুস্তাফিজুর রহমান হৃদয় নিহতের ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন মুন্সিগঞ্জ একাডেমির ম্যানেজিং কমিটির সভাপতি বদরুদ্দোজা বুদো মিয়া ও প্রধান শিক্ষক আতিয়ার রহমানসহ অত্র স্কুলের সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।