চুয়াডাঙ্গায় লিগ্যাল এইডের সভায় জেলা ও দায়রা জজ রবিউল ইসলাম

অসহায় ও দরিদ্র মানুষের মাঝে লিগ্যাল এইডের সেবা পৌঁছিয়ে দিতে হবে
স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় জেলা লিগ্যাল এইড কমিটির মাসিকসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে জেলা ও দায়রা জজ আদালতের সম্মেলন কক্ষে সভাটি অনুষ্ঠিত হয়। সভায় অসহায় ও দরিদ্র মানুষের বিনামূল্যে আইনি সহায়তা প্রদান নিশ্চিত করতে সকলের প্রতি আহ্বান জানানো হয়।
জেলা ও দায়রা জজ মোহা. রবিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত জেলা লিগ্যাল এইড কমিটির সভায় অতিরিক্ত জেলা ও দায়রা জজ-১ নুরুল ইসলাম, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মনিরা পারভীন, যুগ্ম জেলা ও দায়রা জজ-১ কামাল সিকদার, লিগ্যাল এইড অফিসার মো. শামসুজ্জামান, সদর হাসপাতালের আরএমও ডা.শামীম কবির, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. মোল্লা আব্দুর রশিদ ও সাধারণ সম্পাদক অ্যাড. আবুল বাশার, জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাড. বেলাল হোসেন, স্পেশাল পিপি অ্যাড. আবু তালেব বিশ্বাস, সাবেক সভাপতি অ্যাড. সেলিম উদ্দিন খান, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সরদার আল আমিন ও জেলা সুপার নজরুল ইসলামসহ কমিটির সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।
সভায় জেলা ও দায়রা জজ মোহা. রবিউল ইসলাম বলেন, জেলার অসহায় ও দরিদ্র মানুষের মাঝে লিগ্যাল এইডের সেবা পৌঁছিয়ে দিতে হবে। কেউ যদি লিগ্যাল এইডের সহযোগিতা চায়, তাকে প্রয়োজনীয় সহযোগিতা করতে হবে। সরকারের এ কার্যক্রম কোনোভাবেই অবহেলা করা যাবে না। বিচার প্রার্থী মানুষ টাকার অভাবে মামলা পরিচালনা করতে পারবে না তা হবে না। সরকার ওই সকল মানুষের পাশে সবসময়ই রয়েছে।