মোটরসাইকেলের ধাক্কায় তৃতীয় শ্রেণির ছাত্রী জেবা নিহত

মেহেরপুরের গাংনীতে দৌড়ে রাস্তা পার হতে গিয়ে বিপত্তি

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনীতে দৌড়ে রাস্তা পার হতে গিয়ে মোটরসাইকেলের ধাক্কায় জেবা নামের এক স্কুলছাত্রী নিহত হয়েছে। গতকাল সোমবার দুপুরে উপজেলার ইকুড়ি নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। জেবা খাতুন (১০) ইকুড়ি গ্রামের জসিম উদ্দিনের মেয়ে ও স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।
প্রত্যাক্ষদর্শীরা জানায়, দুপুরে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কেশবনগর গ্রামের হক সাহেব নামে এক যুবক মোটরসাইকেল চালিয়ে মেহেরপুর যাচ্ছিলেন। ঘটনাস্থলে ওই শিশুটি দৌড়ে রাস্তা পার হচ্ছিলো। এ সময় মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারিয়ে শিশুটিকে চাপা দেয়। এতে শিশুটি গুরুতর আহত হয়। পরে শিশুটিকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান হক সাহেব। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. বিডি দাস জানান, হাসপাতালে পৌঁছানোর আগেই শিশুটি মারা যায়।
পারিবারিক সূত্রে জানা গেছে, জেবা তার বাবা মায়ের একমাত্র সন্তান। সে স্কুল থেকে এসে বাই-সাইকেল নিয়ে রাস্তায় খেলা করছিলো। এ সময় হেমায়েতপুর বাজার থেকে দ্রুত গতিতে একটি মোটর সাইকেল গাংনীর দিকে যাওয়ার সময় চালক গ্রামের আখ সেন্টারের পাশে পৌঁছুলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে শিশু জেবাকে ধাক্কা দেয়। মোটর সাইকেলের ধাক্কায় শিশুটি পাকা রাস্তায় ছিঁটকে পড়ে।
একটি সূত্রে জানা গেছে মোটরসাইকেল চালক চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার কেশবপুর গ্রামের খেদ আলী ম-লের ছেলে হক সাহেব। তিনি দৈনিক আজকের সূত্রপাত পত্রিকার চুয়াডাঙ্গা শহর প্রতিনিধি। তিনি কুষ্টিয়া -হ-১৪-৮৬৯১ রেজিস্ট্রেশন করা একটি প্লাটিনা মোটরসাইকেল নিয়ে গাংনীতে আসার পথে ইকুড়িয়া গ্রামের আখ সেন্টারের সামনে গাড়ীর নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনার শিকার হন। তবে মোটরসাইকেল চালক হক সাহেব ও মোটর সাইকেরটির কোনো ক্ষতি হয়নি।
এদিকে মরদেহ হাসপাতাল থেকে তার স্বজনরা বাড়ি নিয়ে গেছে। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও চালক হক সাহেবকে থানা হেফাজতে নিয়েছে পুলিশ। শিশুটির এ অকাল মৃত্যুতে এলাকায় চলছে শোকের মাতম।