দামুড়হুদায় বিজিবির অভিযানে  ভারতীয় শাড়িসহ আটক ১

দামুড়হুদা ব্যুরো: চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়ন মাদক ও চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে ১০৮ বোতল ফেনসিডিল ও ভারতীয় ৩০ পিচ উন্নতমানের শাড়ি উদ্ধার করতে সক্ষম হয়েছে। আটক করা হয়েছে মমিন ওরফে মমিনুর নামের চোরাকারবারিকে। তার বিরুদ্ধে মামলা দায়েরপূর্বক উদ্ধারকৃত শাড়িসহ দামুড়হুদা মডেল থানায় সোপর্দ করা হয়েছে। গত বুধবার দুপুরে দামুড়হুদা উপজেলার সীমান্তবর্তী জয়নগর গ্রামের মাঠে থেকে তাকে ভারতীয় শাড়িসহ আটক করা হয়। আটককৃত মমিনুর (৩৩) দর্শনা পৌর শহরের থানাপাড়ার মৃত আলম হোসেনের ছেলে। চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক অধিনায়ক মোহাম্মদ খালেকুজ্জামান পিএসসি গতকাল বৃহস্পতিবার এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার দুপুর ১টার দিকে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনস্থ দর্শনা আইসিপির টহল কমান্ডার নায়েব সুবেদার আব্দুল করিম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালান দামুড়হুদার সীমান্তবর্তী জয়নগর গ্রামের মাঠে। এসময় দর্শনা পৌর শহরের থানাপাড়ার মৃত আলম হোসেনের ছেলে মমিনুরকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ভারতীয় তৈরি ৩০ পিস উন্নতমানের শাড়ি উদ্ধার করা হয়। এ ঘটনায় নায়েব সুবেদার আব্দুল করিম বাদী হয়ে মমিনের বিরুদ্ধে মামলা দায়েরপূর্বক গতকাল বৃহস্পতিবার দামুড়হুদা মডেল থানায় সোপর্দ করা হয়।
এদিকে সিভিল সোর্সের মাধ্যমে গোপন সংবাদ পেয়ে বুধবার বেলা সাড়ে ১২টার দিকে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনস্থ দর্শনা বিওপির টহল কমান্ডার হাবিলদার জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালান দামুড়হুদার দর্শনা মেমনগরস্থ মাথাভাঙ্গা নদীরপাড় এলাকায়। এসময় ৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
এদিকে একই দিন দুপুর ২টার দিকে সিভিল সোর্সের গোপন সংবাদের মাধ্যমে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের বিশেষ টহল কমান্ডার নায়েক জুলহাস উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালান দামুড়হুদার ঝাজাডাঙ্গা গ্রামের একটি আমবাগানে। এসময় উদ্ধার করা হয় ৬০ বোতল ভারতীয় ফেনসিডিল। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি বিজিবি।