এনএসআই’র সাবেক সহকারী পরিচালক সরোজগঞ্জের হাজি রইচ উদ্দিনের ইন্তেকাল

সরোজগঞ্জ প্রতিনিধি: এনএসআই’র সাবেক সহকারী পরিচালক চুয়াডাঙ্গা সরোজগঞ্জ যুগিরহুদার হাজি রইচ উদ্দিন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ….রাজেউন)। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ৪৫মিনিটের দিকে নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।
জানা গেছে, চুয়াডাঙ্গার সরোজগঞ্জ যুগিরহুদা বাজারপাড়ার মৃত গোলাম রাব্বানির ছেলে এনএসআই’র সাবেক সহকারী পরিচালক হাজি রইচ উদ্দিন (৯৫)। তিনি বার্ধক্যজনিত নানা রোগে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটের দিকে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি ৪ ছেলে ২ মেয়েসহ গুণগ্রাহী রেখে গেছেন।
পারিবারিকসূত্রে জানা গেছে, আজ শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে সরোজগঞ্জ বাজার ঈদগাহ ময়দানে উচ্চ জানাজা অনুষ্ঠিত হবে। নিকট আত্মীয়স্বজন, শুভাকাক্সক্ষীসহ এলাকাবাসীর সর্বস্তরের মানুষ তার জানাজায় শরিক হওয়ার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে। হাজি রইচ উদ্দিনের মৃত্যুতে সরোজগঞ্জ বাজার উন্নয়ন কমিটির সভাপতি হাজি আব্দুল্লা শেখ ও সাধারণ সম্পাদক শাজাহান আলী পচা, ছাদেমান নেছা মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও তেতুল শেখ কলেজ পক্ষে হাজি আব্দুল শেখ শোক প্রকাশ করা হয়েছে ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশসহ মরহুমের আত্মার শান্তি কামনা করা হয়েছে।