দামুড়হুদার পোতারপাড়ায় উপজেলা চেয়ারম্যান বাবুর মতবিনিময়

আওয়ামী লীগ সরকার উন্নয়নের রোল মডেল
স্টাফ রিপোর্টার: দামুড়হুদার পোতারপাড়ায় এলাকাবাসীর সাথে মতবিনিময় করেছেন উপজেলা চেয়ারম্যান আলি মুনছুর বাবু। গতকাল শনিবার সন্ধ্যায় গ্রামের ক্লাব মোড়ে ওই মনবিনিময়সভা অনুষ্ঠিত হয়। এসময় নতিপোতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদ সদস্য জাফর আলী, নতিপোতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুল ওহাব, আওয়ামী লীগ নেতা ইয়ামিন আলী, চেয়ারম্যান পদপ্রার্থী আওয়ামী লীগ নেতা রবিউল হাসান, যুবলীগ নেতা ইলিয়াছ হোসেন, ফিরোজ আলী, বাদশা ম-ল, জিয়ার উদ্দিনসহ স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান আলি মুনছুর বাবু বলেন, আওয়ামী লীগ সরকার দেশে যে উন্নয়ন করেছে তা ইতিহাসে বিরল। দুর্নীতিমুক্ত দেশ গড়তে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার। পোতারপাড়া গ্রামটি ইতঃপূর্বে অবহেলিত ছিলো। বর্তমান সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সহসভাপতি আলী আজগার টগর এমপি নির্বাচিত হওয়ার পর এ এলাকায় ব্যাপক উন্নয়ন হয়েছে। বাকি যে সড়কগুলো আছে সেগুলোও পাঁকাকরণ করা হবে।
এদিকে অগ্নিকা-ে ক্ষতিগ্রস্ত পোতারপাড়া গ্রামের মৃত শহিদুল মালিথার ছেলে জিনারুল মালিথার পরিবারের সার্বিক খোঁজখবর নেন দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান আলি মুনছুর বাবু। পরে অগ্নিকা-ে ক্ষতিগ্রস্ত পরিবারকে ৫ হাজার টাকা অনুদান দেন দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান আলি মুনছুর বাবু। এ সময় উপজেলা পরিষদ থেকে আরও সহায়তা প্রদানের আশ্বাস দেন তিনি। অনুদান দেন চেয়ারম্যান পদপ্রার্থী আওয়ামী লীগ নেতা রবিউল হাসান ও ইয়ামিন আলী।
উল্লেখ্য, গেল বৃহস্পতিবার দুপুরে ভয়াবহ অগ্নিকা-ে জিনারুল মালিথার পুরো বসতবাড়ি ভস্মীভূত হয়। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এতে প্রায় ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান জিনারুল মালিথা।