কালীগঞ্জে মাদরাসা ছাত্র আলামিন হত্যার ক্লু উদ্ধার

কালীগঞ্জ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে মাদরাসা ছাত্র আলামিন হত্যাকা-ের ক্লু ও মোটিভ এবং ব্যবহৃত ছুরি উদ্ধারে মাঠে নেমেছে ঝিনাইদহ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গতকাল বুধবার সকাল থেকে হত্যাকা-ে জড়িতদের স্বীকারোক্তি জবানবন্দি মোতাবেক আড়পাড়া এলাকার একটি পুকুরে ডুবুরি দিয়ে ছুরি উদ্ধার কাজ চালানো হচ্ছে। যেখানে হত্যার পর ছুরি ফেলে দেয়া হয়। আলোচিত এ হত্যাকা-ের সাথে জড়িত সন্দেহে দুই যুবককে আটক করে কালীগঞ্জ থানা পুলিশ। আটকেরা হলেন আড়পাড়া গ্রামের মুশফিকুর রহমান ডাবলুর ছেলে সাব্বির হোসেন ও আব্দুস সামাদ মিল্টনের ছেলে হৃদয় হোসেন।
সূত্র জানায়, আটক দুইজনকে সম্প্রতি রিমান্ড দেন আদালত। রিমান্ডে আটক দুইজন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন এবং তাদের দেয়া তথ্যমতে আড়পাড়ার একটি পুকুরে আটকদের উপস্থিতিতেই ছুরি উদ্ধারের তল্লাশি করা হচ্ছে। এই হত্যাকা-ের কিলিং মিশনে ৬জন অংশ নেয়। ঝিনাইদহ পিবিআইয়ের এসআই সোহেল আহমেদ জানান, আমরা তথ্য পেয়েছি। সেই মোতাবেক আসামিদের উপস্থিতিতে উদ্ধার কাজ চলছে। অচিরেই আপনাদের সবকিছু জানানো হবে।
উল্লেখ্য, গত ৩০ নভেম্বর আড়পাড়ার দরগাতলার মাহফিল শুনতে গিয়ে নিখোঁজ হন মাদরাসা ছাত্র আলামিন হোসেন। এরপর ৪ ডিসেম্বর আড়পাড়া এলাকার একটি ৪তলা ভবনের পেছন থেকে অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।