কালীগঞ্জে ইয়াবা ও গাঁজাসহ একাধিক মাদক মামলার ২ আসামি গ্রেফতার

কালীগঞ্জ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জ থানা পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ট্যাবলেট এবং গাঁজাসহ একাধিক মাদক মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত ২ আসামি লাভলী ও শহিদ গাজী গ্রেফতার।
গত মঙ্গলবার বেলা সাড়ে ৩টায় গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার আড়পাড়া এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ২৩টিরও অধিক মামলার আলোচিত নারী মাদক ব্যবসায়ী লাভলী বেগমকে (৪৩) গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত লাভলী বেগম আড়পাড়া গ্রামের নাসির আলীর স্ত্রী। সে মৃত বদর উদ্দিন লস্করের মেয়ে। এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিলো সে। তার নামে থানায় ২৩টিরও অধিক মাদক মামলা রয়েছে। লাভলী একজন গ্রেফতারি পরোয়ানাভুক্ত পালাতক আসামি।
একইদিনে কালীগঞ্জ থানা পুলিশের পৃথক অভিযানে বেলা ২টা ৩০ মিনিটের সময় মঙ্গলপৈতা এলাকা থেকে ২’শ গ্রাম গাঁজাসহ একাধিক মামলার আসামি শহিদুল ইসলাম ওরফে শহিদ গাজী (৩৫) নামে আরেক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। আটক শহিদ গাজী কালীগঞ্জ উপজেলার মঙ্গলপৈতা গ্রামের মৃত এলাহী গাজীর ছেলে। তার নামে ১০টিরও অধিক মামলা রয়েছে। সে একজন গ্রেফতারি পরোয়ানাভুক্ত পালাতক আসামি।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহা. মাহফুজুর রহমান মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ আলোচিত নারী মাদক ব্যবসায়ী লাভলী বেগমকে আড়পাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়। আটক লাভলী বেগম ২৩টিরও অধিক মাদক মামলার ওয়ারেন্টভুক্ত পালাতক আসামি। সে কালীগঞ্জ এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। সে ইতঃপূর্বে একাধিক বার পুলিশের হাতে গ্রেফতার হয়েছে।