চুয়াডাঙ্গার আত্মবিশ্বাসের আইন পরামর্শক হালিম গুরুতর অসুস্থ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা মহকুমা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির প্রতিষ্ঠাতা সদস্য মরহুম মিসকিন আলীর মেজ ছেলে শাহেদ হাসান হালিম গুরুতর অসুস্থ হয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি রয়েছেন। গতকাল রোববার সকালে গুরুতর অসুস্থ হালিমকে পরিবারের সদস্যরা সদর হাসপাতালে নেন। গতকালই সনো সেন্টারে সিটিস্ক্যান করা হয়েছে।
এদিকে, অসুস্থ শাহেদ হাসান হালিমকে দেখতে সদর হাসপাতালে দেখতে ছুটে যান চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও পৌরসভার সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিটের সেক্রেটারি ও জেলা পরিষদ সদস্য শহিদুল ইসলাম সাহান, রেডক্রিসেন্ট কার্যকরী কমিটির সদস্য অ্যাড. রফিকুল ইসলাম, শাফিয়ার রহমান ও তার ভাই সেলিম আহমেদ ।
সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. শামীম কবির জানান, অসুস্থ শাহেদ হাসান হালিমকে সিটিস্ক্যান করার জন্য পরামর্শ দেয়া হয় এবং সিটিস্ক্যান শেষে চিকিৎসা দিয়ে তাকে তিনদিনের অবজারভেশনে রাখা হয়েছে।
প্রসঙ্গত: শাহেদ হাসান হালিম চুয়াডাঙ্গার বেসরকারি সংগঠন আত্মবিশ্বাসের প্রশাসনিক কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালনের পর বর্তমানে আইন বিষয়ক পরামর্শক হিসেবে কর্মরত রয়েছেন। তিনি ইমার্জেন্সী রোডের সাবেক আওয়ামী লীগ নেতা মরহুম মিসকিন আলীর মেজ ছেলে।