মেহেরপুরে গাঁজা রাখায় ভ্রাম্যমাণ আদালতে যুবকের একমাসের কারাদণ্ড

মেহেরপুর অফিস: মেহেরপুরে গাঁজা রাখার অপরাধে রুবেল হোসেন নামের এক যুবককে একমাসের বিনাশ্রম কারাদ- দেয়া হয়েছে। গতকাল শনিবার বিকেলের দিকে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) মহিউদ্দিন ওই সাজা দেন। এর আগে দুপুরের দিকে মেহেরপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি দল গাঁজাসহ রুবেল হোসেনকে আটক করে। আটক রুবেল হোসেন মেহেরপুর সদর উপজেলার দিঘিরপাড়া গ্রামের হেলাল উদ্দিনের ছেলে।
এদিকে মেহেরপুর ডিবি পুলিশের অভিযানে ফেনসিডিলসহ এনামুল হক নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। শুক্রবার রাতে মেহেরপুর ডিবি পুলিশের এএসআই জসিমউদ্দিনের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল মুজিবনগর উপজেলার মোনাখালী গ্রামের উত্তরপাড়া থেকে ৬ বোতল ফেনসিডিলসহ এনামুল হককে আটক করে। আটক এনামুল হক মেহেরপুর শহরের ঘোষপাড়ার রমজান আলীর ছেলে।
এছাড়া মেহেরপুর ডিবি পুলিশের এসআই ইব্রাহিমের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল জেলার গাংনী উপজেলার গরীবপুর গ্রামে অভিযান চালিয়ে জামালউদ্দিনকে ৩ বোতল ফেনসিডিলসহ আটক করে। আটক জামালউদ্দিন গাংনী উপজেলার শওড়াতলা গ্রামের ভিটাপাড়ার আব্দুস সোবহানের ছেলে। এ ঘটনায় গাংনী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।