চুয়াডাঙ্গা পৌর পরিষদের পক্ষে স্বর্ণজয়ী ইতিকে সংবর্ধনা

ইতির উচ্চ শিক্ষায় সব ধরনের সহযোগিতার আশ্বাস
স্টাফ রিপোর্টার: এসএ গেমসের আর্চারিতে তিনটি স্বর্ণজয়ী ইতি খাতুনকে সংবর্ধনা দিয়েছে চুয়াডাঙ্গা পৌর পরিষদ। গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে পৌরসভার সম্মেলনকক্ষে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু। সভাপতির বক্তব্যে তিনি বলেন, এসএ গেমসের আর্চারিতে তিনটি স্বর্ণজয় করে ইতি খাতুন চুয়াডাঙ্গাকে সারাবিশ্বের সামনে তুলে ধরেছেন। ইতির এ সাফল্যে তার সাথে সাথে আমরাও আজ গর্ববোধ করি। খেলাধুলার পাশাপাশি তার পড়ালেখাটাও ঠিকমত চালিয়ে যেতে হবে। এখন থেকে ইতির উচ্চ শিক্ষায় সব ধরনের সহযোগিতা করবে চুয়াডাঙ্গা পৌরপরিষদ।
স্বর্ণজয়ী ইতি খাতুন বলেন, এতোবড় সাফল্য তার ভাবনার বাইরে ছিলো। জয়ের পর বিভিন্ন মহলের সহযোগিতা তাকে আরও অনুপ্রাণিত করছে। সামনের অলিম্পিক গেমসের জন্য সে এখন প্রস্তুতি নিচ্ছে মনের আনন্দে। অলিম্পিকে ভালো করার জন্য সকলের কাছে দোয়া চান তিনি।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ বেতারের উপ-পরিচালক মোস্তাফিজুর রহমান, অনুষ্ঠান উপস্থাপক সজিব দত্ত, আর্চারী ফেডারেশনের সদস্য ইতির কোচ সোহেল আকরাম, আলমডাঙ্গার গোকুলখালী ডা. আফছার উদ্দিন কলেজের অধ্যক্ষ মাহাবুবুল ইসলাম সেলিম, কাউন্সিলর সিরাজুল ইসলাম মনি, সাংবাদিক শাহ আলম সনি ও আরিফুল ইসলাম ডালিম। এসময় আরও উপস্থিত ছিলেন এনএসআই’র ডিডি জামিল সিদ্দিকী, প্যানেল মেয়র মুন্সি রেজাউল করিম, পৌর কাউন্সিলর জাহাঙ্গীর আলম, রাসেদুল ইসলাম, আবুল হোসেন, গোলাম মোস্তফা, সুলতানারা রতœা, শাহিনা আক্তার, নাজরিন পারভীন, শেফালী খাতুন, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মতিয়ার রহমান মতি, সদস্য মাফিজুর রহমান মাফি, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হুসাইন জ্যাকি, পৌর সচিব শরিফুল ইসলাম, সহকারী প্রকৌশলী হাফিজুর রহমান কাউছার, উপ-সহকারী প্রকৌশলী আল- আমিন কবীর প্রমুখ।