জীবননগর মনোহরপুরে প্রেম নিবেদনে ব্যর্থ হয়ে স্কুলছাত্রীকে মারপিট

 

মাদকসক্ত অনিক পুলিশের হাতে গ্রেফতার

জীবননগর ব্যুরো: জীবননগরের মনোহরপুরে প্রেম নিবেদনে ব্যর্থ হয়ে ৮ম শ্রেণির এক স্কুলছাত্রীকে টানা হেঁচড়াসহ বেদম মারপিট করেছে মাদকাসক্ত অনিক। গতকাল বুধবার সকালে স্কুল থেকে বই নিয়ে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ অনিককে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত অনিক মনোহরপুর ইউনিয়ন আওয়ামী লীগের এক শীর্ষ নেতার ভাতিজা বলে জানা গেছে।

জানা যায়, মনোহরপুর গ্রামের এক স্কুলছাত্রী মনোহরপুর মাধ্যমিক বিদ্যালয়ে ৮ম শ্রেণিতে লেখাপড়া করে। মনোহরপুর মল্লিকপাড়ার কিরণ মল্লিকের ছেলে মাদকাসক্ত অনিক তাকে স্কুলে যাতায়াতের পথে উত্ত্যক্ত করাসহ প্রেম নিবেদন করে আসছিলো। কিন্তু মাদকাসক্ত হওয়ায় স্কুলছাত্রী তার প্রেমে সাড়া না দেয়ায় অনিক ব্যর্থ হয়। এ অবস্থায় গতকাল সকালে স্কুলছাত্রী বই নিয়ে স্কুল থেকে বাড়ি ফেরার পথে অনিক তার ওপর ক্ষিপ্ত হয় ওঠে। এসময় সে ওই স্কুলছাত্রীকে টানা হেঁচড়া ও বেধড়কভাবে মারপিট করে। আহত স্কুলছাত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। থানায় করা হয় অভিযোগ। থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম দ্রুত পদক্ষেপ নেন। এসআই সিরাজুল আলম ফোর্স নিয়ে অভিযান চালিয়ে অনিককে গ্রেফতার করা হয়েছে।

থানা অফিসার ইনচার্জ  সাইফুল ইসলাম জানান, অনিকের সাথে ওই স্কুলছাত্রীর এক সময় সর্ম্পক ছিলো। মাদকাসক্ত হওয়ায় মেয়েটি তাকে ছেড়ে দেয়। এ অবস্থায় অনিক মেরে আহত করে স্কুলছাত্রীকে। অনিককে গ্রেফতার করা হয়েছে বলে জানান তিনি।