বাড়ি ফেরা হলো না পুলিশ কনস্টেবল ইসমাইলের

হরিণাকু-ুর দখলপুরে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলায় সড়ক দুর্ঘটনায় ইসমাইল হোসেন নামের এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। গতকাল শুক্রবার বিকেলে উপজেলার দখলপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। পরে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত ইসমাইল হোসেন (২৫) উপজেলার ভেড়াখালি গ্রামের মুজিবর রহমানের ছেলে। তিনি চুয়াডাঙ্গা জেলার দর্শনা পুলিশ তদন্ত কেন্দ্রে (বর্তমানে নতুন থানা হয়েছে) কর্মরত ছিলেন।
জানা গেছে, শুক্রবার বিকেলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে তিনি আহত হন। আহত অবস্থায় তাকে হরিণাকু- উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে পরে তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।
দর্শনা পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই জাকির হোসেন খবরের সত্যতা নিশ্চিত করে জানান, ৫ দিনের ছুটিতে ইসমাইল বাড়ি যান। তিনি নববিবাহিত। শুক্রবার বিকালে ঝিনাইদহের সাধুহাটী বাসস্ট্যান্ড থেকে মোটরসাইকেলযোগে বাড়ি যাওয়ার পথে দখলপুরের নাওমারা মাঠে স্টোন ইটভাটার সামনে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হন। ঝিনাইদহের হরিণাকুন্ডু থানার এস আই আব্দুল জলিল জানান, ৫ বছর আগে ইসমাইল পুলিশ বাহিনীতে যোগ দেন।
ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস জানান, শুক্রবার বিকেলে চুয়াডাঙ্গা জেলার দর্শনা পুলিশ তদন্ত কেন্দ্র থেকে মোটরসাইকেলে করে ঝিনাইদহের হরিনাকুন্ডু ভেড়াখালি গ্রামে নিজ বাড়িতে যাচ্ছিলেন ইসমাইল হোসেন। পথে সনাতনপুর নামকস্থানে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে তিনি রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খান। এতে গুরুতর আহত হয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়।