চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসা নিতে আসা নারীর কাছ থেকে আবারও টাকা চুরি

Exif_JPEG_420

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আবারও চিকিৎসা নিতে আসা নারীর কাছ থেকে টাকার ব্যাগ চুরির ঘটনা ঘটেছে। গতকাল সকালে ডা. মাহবুবুর রহমানের মিলনের চেম্বারের সামনে থেকে টাকা চুরি হয় বলে অভিযোগ তোলা হয়। টাকা হারিয়ে ওই নারী হাসপাতাল এলাকায় কান্নায় ভেঙে পড়েন। টাকা হারানোর কথা শুনে ডা. মাহবুবুর রহমানের মিলন ওই নারীকে বাড়ি ফিরতে ২শ’ টাকা দেন।
জানা গেছে, চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার গড়গড়ি গ্রামের রুবেল আলীর স্ত্রী মহিমা খাতুন তার শিশু সন্তানকে ডাক্তার দেখাতে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আসেন। সকাল ১০টার দিকে ডা. মাহবুবুর রহমানের মিলনের চেম্বারের টিকেট কেটে লাইনে দাঁড়ান। কিছুক্ষণ পর ওই নারী অভিযোগ তোলেন তার কাছে থাকা টাকার পার্স চুরি হয়ে গেছে। তিনি হাসপাতাল এলাকায় কান্নায় ভেঙে পড়েন। ছুটে যান আরএমও’র রুমে সিসি ক্যামেরার ফুটেজ দেখতে। দীর্ঘ সময় ধরে ভিডিও দেখেও চোর শনাক্ত করা সম্ভব হয়নি।
মহিমা খাতুন জানান, তার শিশু সন্তান কয়েকদিন ধরে অসুস্থ। ডাক্তার দেখানোর জন্য তার স্বামী ১ হাজার ধার করে দেন। সেই টাকা নিয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ডাক্তার দেখানোর জন্য আসেন। হাসপাতালে এসে তার টাকা চুরি হয়ে যায়। বাড়ি ফেরার টাকাও নেই তার কাছে। বিষয়টি শিশু কনসালটেন্ট ডা. মাহবুবুর রহমানের মিলন জানতে পেরে ওই নারীকে ২শ’ টাকা দেন।