আলমডাঙ্গায় ইয়াবাসহ দু মাদকস¤্রাট আটক

আলমডাঙ্গা ব্যুরো: কুষ্টিয়া দৌলতপুরের অস্ত্রবাজ ও মাদকস¤্রাট রনি ও তার সহযোগী সাব্বিরকে আলমডাঙ্গা বড়বোয়ালিয়া থেকে তাড়িয়ে ধরেছে পুলিশ। ১৩ নভেম্বর রাতে পুলিশের গাড়ি দেখে পালিয়ে যাওয়ার সময় তাদের আটক করা হয়। আটকের পর তাদের নিকট থেকে ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।
জানাগেছে, কুষ্টিয়া দৌলতপুর উপজেলার চরপাড়া গ্রামর বহু অপকর্মের হোতা অস্ত্র মামলার আসামি ইয়াবাস¤্রাট রনি (৩৫) ও একই এলাকার ভাগযোথ গ্রামের আব্দুর রশিদের ছেলে সাব্বির আহমেদ (২৫) দীর্ঘদিন ধরে কুষ্টিয়া, দৌলতপুর, গাংনী, মিরপুর ও আলমডাঙ্গা এলাকায় পাইকারী ইয়াবা বিক্রি করে। রনি বিভিন্ন এলাকায় ইয়াবা বিক্রেতাদের কাছে পৌঁছে দেয়। রনির নামে ইতোপূর্বে দৌলতপুর থানায় একটি অস্ত্র মামলা ও একটি মারামারি মামলা রয়েছে। ১৩ নভেম্বর রনি ও সাব্বির আহমেদ কয়েকশ ইয়াবা নিয়ে আলমডাঙ্গা উপজেলার বড়বোয়ালিয়া গ্রামের মৃত খোদাবক্সের ছেলে ইয়াবা স¤্রাট শিপনের নিকট পৌঁছে দিতে আসে। শিপন ১৩ নভেম্বর বামন্দির বাজার থেকে রনি ও সাব্বিরকে বড়বোয়ালিয়ায় নিয়ে আসে। রনি বড়বোয়ালিয়া এসে শিপনের কাছে ৪শ’ পিস ইয়াবা বিক্রি করে। টাকার জন্য রাতে শিপনের বাসায় থেকে যায়। রাতে আলমডাঙ্গা থানার এসআই শাহিনুর ইসলাম ও এএসআই শেখ তৌহিদুর রহমান অভিযানে গেলে পুলিশের গাড়ি দেখে রনি পালানোর চেষ্টা করে। এসময় তাকে তাড়িয়ে ধরে থানা পুলিশ। রনিকে আটকের পর তার নিকট থেকে ১১ পিস ও তার সঙ্গী সাব্বিরের নিকট থেকে ৯ পিস ইয়াবা উদ্ধার করে। রনিকে জিজ্ঞাসাবাদে সে জানায়, শিপনের নিকট ৪শ’ পিস ইয়াবা বিক্রি করেছে। টাকা না পাওয়ায় রাতে শিপনের বাড়িতে থেকে যায়। রাতে আমি বাইরে গেলে হঠাৎ পুলিশের গাড়ি দেখে পালানোর চেষ্টা করি।
জানা যায়, বড়বোয়ালিয়ার শিপন দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। ইতোপূর্বে তার নামে মাদক মামলাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। রনিকে আটকের পর থেকে শিপন পালিয়েছে। এ বিষয়ে আলমডাঙ্গা থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের হয়েছে।