মুজিবনগওে আলমসাধু উল্টে এসএসসি পরীক্ষার্থী নিহত : আহত ৪

মুজিবনগর প্রতিনিধি: কলার ক্ষেত থেকে বাঁশের খড়ি আনতে গিয়ে আলমসাধু দুর্ঘটনায় মারা গেছে ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থী ইমরান গাজী। আহত হয়েছে আরও ৪ এসএসসি পরীক্ষার্খী। নিহত ইমরান গাজী শিবপুর গ্রামের কলিমুদ্দিন ওরফে কালু গাজীর ছেলে। আহতরা হলো- একই গ্রামের বজলু শেখের ছেলে আনিছুর রহমান, আনিচ সর্দ্দারের ছেলে মাহফুজুর রহমান, সাফাত শেখের ছেলে ওয়াসিম শেখ ও রফিকুল গাজীর ছেলে আসিফ গাজী। আহতদের মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যায় মেহেরপুর-মুজিবনগর বাইপাস সড়কের শিবপুর-টেংরামারী মাঠ এলাকায়।
স্থানীয়রা জানান- মুজিবনগর উপজেলার শিবপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ফিরাতুল ইসলাম তার কলার ক্ষেত থেকে কলা গাছে ঠেস দেয়া বাঁশের খড়ি আনে দিতে ইমরান গাজীসহ ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থী ৫ জন শিক্ষার্থীকে বলেন। মঙ্গলবার সন্ধ্যার দিকে ৫ বন্ধু মিলে আলমসাধু নিয়ে শিবপুর-টেংরামারী মাঠ এলাকার যাওয়ার চেষ্টা করে। সন্ধ্যায় মাঠের মধ্যে যেতে ভয় পাওয়ায় তারা ফিরে আসার চেষ্টা করে। পথে আলমসাধু উল্টে ৫ বন্ধু মারাত্মক আহত হয়। আহতদের উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কর্তব্যরত চিকিৎসক মারাত্মক আহত ইমরান গাজীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রিফার করেন। গতকাল বুধবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইমরান গাজী মারা যায়। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
শিক্ষক ফিরাতুল ইসলাম জানান, ঘটনার দিন আমি কোনো ছাত্রকে খড়ি আনার কথা বলিনি। ওইদিন সন্ধ্যায় তারা ৫ বন্ধু মিলে বেড়াতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়।
এদিকে গতকাল বুধবার বেলা ১১টার দিকে নামাজে জানাজা শেষে গ্রাম্য কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে।
মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হাশেম জানান, পাঁচবন্ধু আলমসাধুযোগে বেড়াতে গিয়ে দুর্ঘটনায় শিকার হয় এবং ইমরান গাজী মারা যায়। বাকি ৪ জন মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি রয়েছে। তিনি আরও জানান, এখনও পর্যন্ত কারো বিরুদ্ধে অভিযোগ পায়নি। এ ব্যাপারে থানায় অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।