বঙ্গবন্ধুর আদর্শ নিয়েই সামনের দিকে এগিয়ে চলতে হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

মেহেরপুর অফিস: মেহেরপুর সদর উপজেলা বুড়িপোতা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে জনসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে গোভীপুর মাধ্যমিক বিদ্যালয়মাঠে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন দোদুল এমপি। প্রধান অতিথির বক্তৃতায় জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন দুদুল বলেন, বঞ্চিত গরিব অনাহারি বাঙালির ভাগ্য উন্নয়নই ছিলো বঙ্গবন্ধুর স্বপ্ন। তিনি চেয়েছিলেন এই জাতি হবে সমৃদ্ধ ও উন্নত জাতি। এ জাতি পৃথিবীতে মাথা উঁচু করে চলবে। বাঙালির স্বাধীনতা ও সার্বভৌমত্বের জন্যই তিনি স্বপরিবারে জীবন দিয়েছেন। তাই বঙ্গবন্ধুর আদর্শ নিয়েই আমাদের সামনের দিকে এগিয়ে চলতে হবে। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি বলেন, আজকে দেশে কোনো চুরি-ডাকাতি নেই, কোনো সন্ত্রাসী কর্মকা- নেই, বিদ্যালয়গুলোতে সুন্দর পরিবেশ চমৎকার ভবন আছে। নতুন নতুন আরও অনেক ভবন তৈরি হচ্ছে। আর এসব কিছুই সম্ভব হয়েছে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারণে। তিনি আরও বলেন, গত ৫ বছরে প্রতিটি ইউনিয়নের মতো বুড়িপোতা ইউনিয়নে ব্যাপক উন্নয়ন করেছি। বাড়িবাঁকা, হরিরামপুর, কামদেবপুর, শালিকার বিদ্যালয়গুলোতে নতুন নতুন ভবন নির্মাণ করেছি। বাজিতপুর যে গ্রামটি এই এলাকার দূরবর্তী গ্রাম, সে গ্রামেও রাস্তা তৈরি করে দিয়েছি।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বুড়িপোতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহ্জামান। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস ও যুগ্মসাধারণ সম্পাদক অ্যাড. ইব্রাহিম শাহীন। শাশ্বত নিপ্পনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গোভীপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাহারুল ইসলাম, বুড়িপোতা ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম তুহিন, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাঁধন, ইউপি সদস্য সানোয়ার হোসেন, ওয়াসিম শরিফ উদ্দিন, ফুল চাঁদ মিয়া প্রমুখ।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য শামীম আরা হীরা, মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আমাম হোসেন মিলু, আমদাহ ইউপি চেয়ারম্যান আনারুল ইসলাম, আমঝুপি ইউপি চেয়ারম্যান বোরহানউদ্দিন চুন্নু, ছাত্রলীগের সাবেক সভাপতি বারিকুল ইসলাম লিজন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোমিনুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান লতিফুন নেছা লতা, জেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক সরফরাজ হোসেন মৃদুল, জেলা, যুব মহিলা লীগের সভাপতি শামীমা বশিরা পলি, জেলা তাঁতি লীগের সভাপতি নুর ইসলাম সুবাদ, পৌর যুব মহিলা লীগের সভাপতি রুকসানা কামাল, সাধারণ সম্পাদক মোমেনা খাতুন প্রমুখ।