ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় ৩ বছরের শিশু নিহত

বাজার গোপালপুর প্রতিনিধি: ঝিনাইদহ সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় ইয়াসিন (৩) নামের এক শিশু নিহত হয়েছে। এসময় শিশুটির মা-বাবা আহত হয়েছেন। দুর্ঘটনায় গুরুতর আহত শিশুর মা রিমাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহত ইয়াসিন উপজেলার বঙ্কিরা গ্রামের মিলন হোসেনের ছেলে।
নিহতের পরিবারের সদস্যরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় সদর উপজেলার মধুহাটি ইউনিয়নের শ্যামনগর গ্রামে শ^শুরবাড়ি থেকে মিলন তার শিশুপুত্র ও স্ত্রীকে সাথে নিয়ে আলমসাধুযোগে বঙ্কিরা বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে সড়কের চোরকোল নামক স্থানে পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা গরু বোঝাই আলমসাধুর সাথে সংঘর্ষ বাধে। এতে আলমসাধুতে থাকা তিনজন গুরুতর আহত হন।
স্থানীয়রা উদ্ধার করে তাদেরকে বাজার গোপালপুরে পরে নিকটজনেরা ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। গুরুতর আহত শিশু ইয়াছিন ও তার মা রিমা খাতুনের আবস্থার অবনতি হলে চিকিৎসক তাদেরকে ঢাকা মেডিকেল রেফার্ড করেন। অ্যাম্বুলেন্সযোগে রাত ১০টার দিকে তাদেরকে ঢাকা নেয়ার পথে মাগুরায় পৌঁছুলে শিশু ইয়াসিন মারা যান। মাগুরা সদর হাসপাতালের ডাক্তার শিশুটিকে মৃত ঘোষণা করেন। প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, সন্ধারাতে অবৈধযান আলমসাধু বেপরোয়া গতিতে চলছিলো। কিন্তু সন্ধ্যা হলেও কোনো গাড়িতেই আলো ছিলো না।