Untitled

আ.লীগের ভেতরে কিছু দুশ্চরিত্র যোগদান করে দলকে ক্ষতির দিকে নিয়ে যাচ্ছে : ছেলুন জোয়ার্দ্দার এমপি
হাটবোয়ালিয়া প্রতিনিধি: আলমডাঙ্গা উপজেলার ভাংবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ৩টায় হাটবোয়ালিয়া স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে ওই ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক হুইপ চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন।
এ সময় তিনি বলেন, আওয়ামীলীগ সরকার জনসাধারণের সরকার, খেটে খাওয়া মানুষের সরকার। আওয়ামীলীগের ভেতরে কিছু দুশ্চরিত্র যোগদান করে দলকে ক্ষতির দিকে নিয়ে যাচ্ছে। একজন ইউপি চেয়ারম্যান সরকারের দেওয়া বয়স্কভাতা, বিধবাভাতা ও মাতৃকালীন ভাতার কার্ড গরিব অসহায় মানুষের কাছে ২ থেকে ৫ হাজার টাকায় বিক্রয় করে নিচ্ছে। এরা নামধারী আওয়ামীলীগার। এরা সম্পূর্ণ জামাত ও বিএনপিপন্থী একটা চক্রান্ত। তাই আমাদেরকে সঠিকভাবে আওয়ামী লীগ করতে হবে এবং দলকে উদ্দীপক করে রাখতে হবে। তাহলে দেশকে শক্তিশালী করতে এবং দল থেকে শত্রুমুক্ত করতে পারবো। যাতে জামাত-বিএনপিপন্থী কোনো চক্রান্ত এসে আওয়ামী লীগের কোনো ক্ষতি না করতে পারে।
ওই ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আশাবুল হক ঠা-ু। সম্মেলনটির উদ্বোধক ছিলেন আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র হাসান কাদির গনু।
হাটবোয়ালিয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির সচিব জিনারুল ইসলাম বিশ্বাস ও হাটবোয়ালিয়া স্কুল অ্যান্ড কলেজের সহকারী অধ্যাপক আসিফ জাহানের উপস্থাপনায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট আব্দুর রশিদ মোল্লা, খুস্তার জামিল, জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও চুয়াডাঙ্গা সদর সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ উজ্জামান লিটু বিশ্বাস, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম খান, জেলা শ্রমিক লীগের সভাপতি আফজাল হোসেন, আলমডাঙ্গা থানার ইনচার্জ অফিসার ইন্সপেক্টর মুন্সি আসাদুজ্জামান, আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, আলমডাঙ্গা উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান অ্যাডভোকেট সানমুন আহমেদ ডন, মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির সচিব হাটবোয়ালিয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি জিনারুল ইসলাম বিশ্বাস, ভাংবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজিবুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য আশরাফুজ্জামান বিশ্বাস নান্নু, খোরশেদ আলম, কালু ম-ল, ভাংবাড়িয়া ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি শাহাবুল ইসলাম, সাধারণ সম্পাদক ইসরাফ হোসেন, রেনেসাঁ কিন্ডারগার্ডেন স্কুলের পরিচালক শাহাবুল হক সন্টু, ভাংবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও আব্দুল মালেক, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আশিক আহমেদ কলিন্স, সোহানুর রহমান সোহান, ভাংবাড়িয়া ইউপি সদস্য আমিনুল ইসলাম, সুমন ম-ল, সাহিবুল ইসলাম, ভাংবাড়িয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আজাদ আলী বিশ্বাস, আশরাফুজ্জামান মঞ্জিল, সোহরাব হোসেন, আনিসুর রহমান, আসমান হাকিম, অদূর আলী, মিনারুল ইসলাম, মোজাম আলী, ইউপি সাবেক সদস্য আব্দুস সালাম, বিল্লাল হোসেন, শহিদুল ইসলাম, জুয়েল রানা, মিলন হোসেন, জিয়াউর রহমান, হাসান আলী, ভাংবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি আব্দুল লতিফ, হাটবোয়ারিয়া স্কুল অ্যান্ড কলেজের অধ্যাপক আব্দুস সাত্তার, আসিফ জাহান, আব্দুর রহিম, গাংনী ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ও আব্দুর রাজ্জাক, গাংনী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মআহবায়ক ও ইউপি চেয়ারম্যান আবু তাহের আবু, আবু সাঈদ আব্দুল্লাহ ওমর লিটন মিয়া, মোয়াজ্জেম হোসেন, সাখাওয়াত হোসেন, বশির উদ্দিন, হাটবোয়ালিয়া বাজার কমিটির সভাপতি নাসির উদ্দিন, আরশাদ আলী, মহিদুল ইসলাম, লিটন হোসেন প্রমুখ।
ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় পর্বে আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান কাদির সভাপতিত্বে ভাংবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আশাবুল হক ঠা-ুকে পুনরায় সভাপতি ও সাজিবুর রহমানকে সাধারণ সম্পাদক করে ভাংবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের নতুন কমিটি গঠন করা হয়।