আলমডাঙ্গা সরকারি উচ্চ বিদ্যালয়ে রেডক্রিসেন্টের মৌলিক এবং প্রাথমিক শিক্ষা বিষয়ক প্রশিক্ষণ সম্পন্ন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা সরকারি উচ্চ বিদ্যালয়ে রেডক্রস ও রেডক্রিসেন্টের মৌলিক এবং প্রাথমিক শিক্ষা বিষয়ক তিনদিনের প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হয়েছে। গতকাল সোমবার আলমডাঙ্গা সরকারি বিদ্যালয়ে এ প্রশিক্ষণ কর্মশালা শেষ হয়। কর্মশালায় প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়। তিনদিনের প্রশিক্ষণ কর্মশালা গত ১৪ সেপ্টেম্বর বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল ইসলাম খান উদ্বোধন করেন।
তিনদিনের প্রশিক্ষণ কর্মশালায় গতকাল সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান শিক্ষক রবিউল ইসলাম খান, সহকারী প্রধান শিক্ষক ইলিয়াছ হোসেন, সহকারী শিক্ষক গৌতম কুমার পাল ও আজিজুর রহমান, আইসিটি শিক্ষক রবিউল হক ও রেডক্রিসেন্টর শিক্ষক মানোয়ার হোসেন উপস্থিত ছিলেন।
রেডক্রিসেন্ট প্রশিক্ষক হিসেবে ছিলেন উপযুব প্রধান-২ বিপ্লব হোসেন ও বিভাগীয় প্রধান শাহীন হোসেন। এ সময় রেডক্রিসেন্ট চুয়াডাঙ্গা ইউনিট হতে ৫ জনকে সনদ প্রদান করা হয়। সনদপ্রাপ্তরা হলো, ৮ম শ্রেণির ছাত্র তানভির ইসলাম লিখন ও শাহানু শাহরন রুদ্র, ৯ম শ্রেণির ছাত্র নাফিস হাসনাত প্রত্যয়, ৮ম শ্রেণির ছাত্র শামীম হোসেন এবং ৯ম শ্রেণির ছাত্র মো. রোকনুজ্জামান। এছাড়া, আলমডাঙ্গা সরকারি উচ্চ বিদ্যালয় হতে ৫৪ জনকে সনদপত্র দেয়া হয়।