গাংনীতে কর্মীসভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোকন

শেখ হাসিনা সরকার আছে বলেই দেশের মানুষ নিরাপদ
গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী উপজেলা আওয়ামী লীগ সভাপতি সাহিদুজ্জামান খোকন বলেন, ৪ দলীয় জোট সরকারের সময়ে দেশের মানুষ বিনিদ্রায় রাত পার করেছেন। ডাকাতি, ছিনতাই, বোমাবাজদের দৌরাত্মে গ্রাম ছেড়ে অনেকেই শহরে আশ্রয় নিয়েছিলেন। কিন্তু শেখ হাসিনার সরকার সন্ত্রাস দমনে বিশে^র মধ্যে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। শেখ হাসিনা সরকার আছে বলেই দেশের মানুষ আজ নিরাপদ। গতকাল সোমবার সন্ধ্যায় গাংনী হিন্দাগ্রামে কর্মীসভায় উপরোক্ত কথাগুলো বলেন তিনি।
শেখ হাসিনার উন্নয়ন কর্মকা- তুলে ধরে নৌকার পক্ষে জনমত গড়ে তোলার লক্ষ্যে কাথুলী ইউনিয়নের গাড়াবাড়িয়া, তেঁতুলবাড়িয়া ইউনিয়নের তেঁতুলবাড়িয়া বাজার ও হিন্দ্রা গ্রামে পৃথক ৩টি কর্মীসভা করেন তিনি। বক্তৃতায় তিনি বলেন, বিশে^র বুকে বাংলাদেশের অবস্থান কী তা নতুন করে বলার অপেক্ষা রাখে না। আমাদের দেশের মানুষের অর্থনৈতিক অবস্থা এখন প্রতিবেশী অনেক দেশের চেয়েই ভালো। এসবই শেখ হাসিনার অবদান। সরকারের গুরুত্বপূর্ণ উন্নয়ন কর্মকা- তুলে ধরে তিনি বলেন, শেখ হাসিনা সরকার থাকলে দেশ আরও উন্নত হবে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও আ.লীগকে ক্ষমতায় আনতে হবে। সকল ভেদাভেদ ও মানঅভিমান ভুলে ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন কাথুলী ইউপি আ.লীগের সভাপতি গোলজার হোসেন, বামন্দী ইউপি আ.লীগ সাধারণ সম্পাদক ওবাইদুর রহমান কোমল, সাহারবাটি ইউপি আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক মোকলেছুর রহমান স্বপন, যুবলীগ নেতা মোক্তারুল ইসলাম, ছাত্রলীগ নেতা আমির হামজা ও টোকন প্রমুখ।