জীবননগরে ১৪ দলের সমাবেশে হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি

ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনেও নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে
জীবননগর ব্যুরো: গতকাল শনিবার বিকেলে জীবননগরে ১৪ দলের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১৪ দলের এ কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। তিনি তার বক্তব্যে বলেছেন, ঐক্যবদ্ধের কোনো বিকল্প নেই। আগামী নির্বাচনেও ১৪ দলের ঐক্যবদ্ধ অটুট থাকবে। তবে অশুভ শক্তির সাথে আমাদের কোনো ঐক্যবদ্ধ হবে না। বরং তাদের মুখোশ জনসম্মুক্ষে উম্মোচন করতে হবে। তাহলে জনগণ অশুভ এ শক্তি থেকে দুরে থাকবে। তিনি বলেন, দলের মধ্যে কিছু অশুভ শক্তি প্রবেশ করেছে। যারা খাল-বিল দখল, টেন্ডারবাজ করা, দলের নেতা-কর্মীদের নামে মিথ্যা মামলা করে হয়রানি করা, তাদের ওপর হামলা করা হচ্ছে। প্রকৃতি আওয়ামী লীগারদের বাদ নিয়ে কতিপয় কিছু ব্যক্তিদের নিয়ে বিভিন্ন ধান্দা করা হচ্ছে। এসব অশুভ শক্তি থেকে আপনারা সকলে সাবধানে থাকবেন। হুইপ বলেন, এখন সময় এসেছে এদের প্রতিহত করার। জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে সোনার বাংলা গড়ার জন্য স্বপ্ন দেখেছিলেন, তা আজ পূরণ করেছেন তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
জীবননগর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ নজরুল ইসলামের সভাপতিত্বে মুক্ত মঞ্চে অনুষ্ঠিত সমাবেশে হুইপ ছেলুন জোয়ার্দ্দার আরও বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিনিয়ত দেশের সাধারণ মানুষের জীবনমানের উন্নয়নের জন্য কাজ করে চলেছেন। দেশের মধ্যে একটি কুচক্রি মহল চেয়েছিলো বাংলাদেশে যেনো পদ্মা সেতু তৈরি না হয়। সে জন্য তারা বিভিন্নভাবে ষড়যন্ত্র করে চলেছিলো। কিন্তু সকল ষড়যন্ত্র উপেক্ষা করে প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টায় বিশ্ব ব্যাংকের কোনো সহযোগিতা ছাড়াই দেশীয় অর্থেই পদ্মা সেতু নির্মাণের কাজ চলছে। শুধু তাই নয় প্রধানমন্ত্রীর প্রচেষ্টায় বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নশীল দেশ হিসেবে পরিচিতি লাভ করেছে। তাই আসুন আমরা সকলে আগামী নির্বাচনেও নৌকার বিজয় সুনিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করি।
পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নাসির উদ্দিন ও বৃহত্তর বাঁকা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক সাইদুর রহমানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাসদের কেন্দ্রীয় নেতা আনোয়ারুল ইসলাম বাবু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোশাররফ হোসেন মিয়া, জেলা সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক আলাউদ্দিন ওমর, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খুস্তার জামিল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল মল্লি¬ক, জেলা জাসদের সহ-সভাপতি আবুল হোসেন মন্ডল, জেলা ওয়াকার্স পার্টির সাধারণ সম্পাদক মজনুর রহমান, দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সাবেক প্রশাসক মাহফুজুর রহমান মনজু, দর্শনা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দর্শনা পৌরসভার মেয়র মতিয়ার রহমান ও জীবননগর উপজেলা যুবলীগের একাংশের আহ্বায়ক শামীম ফেরদৌস, জেলা পরিষদের সদস্য যুবলীগ নেতা শফিকুল ইসলাম নান্নু, কাজী শামসুর রহমান চঞ্চল, অ্যাড. আকিমুল ইসলাম, লিটন, মফিজুল, আওয়ামী লীগ নেতা জাকির হাসেন, মীর মকলেছুর রহমান টজো, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রুবাইদ বিন আজাদ সুস্থির প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।