গাংনী উপজেলায় ন্যাশনাল স্মার্ট কার্ড বিতরণ শুরু

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী উপজেলায় ন্যাশনাল স্মার্ট কার্ড বিতরণ শুরু হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে গাংনী পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে গাংনী পৌরসভার ১নং ওয়ার্ড বাসিন্দান্দের কার্ড বিতরণের মধ্য দিয়ে এ কার্যক্রম উদ্বোধন করেন ভারপ্রাপ্ত মেয়র নবীর উদ্দীন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাংনী উপজেলা নির্বাচন অফিসার রশিদুল আলম। উপস্থিত ছিলেন ৭নং ওয়ার্ড কাউন্সিলর বদরুল আলম ও ১নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান মোদনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। চোখের আইরিশ ও আঙ্গুলের ছাপগ্রহণ পূর্বক স্মার্ট কার্ড বিতরণ করছে নির্বাচন অফিস। যাদের জাতীয় পরিচয় পত্র রয়েছে তাদেরকেই স্মার্ট কার্ড দেয়া হচ্ছে বলে জানা গেছে। প্রথম দিনে ১ ও ২নং ওয়ার্ডের কার্ড বিতরণ করা হয়েছে।
গাংনী পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে গাংনী পৌরসভার ৯ ওয়ার্ডের স্মার্ট কার্ড বিতরণ করা হবে। ২০ এপ্রিল ৩নং ওয়ার্ড, ২১ এপ্রিল ২নং ওয়ার্ডের শিশিরপাড়া অংশ ও ৪নং ওয়ার্ড, ২২ এপ্রিল ৫নং ওয়ার্ড ও ৬নং ওয়ার্ডের পশ্চিম মালসাদহ অংশ, ২৩ এপ্রিল ৬নং ওয়ার্ডের বাকি অংশ এবং ৭নং ওয়ার্ড, ২৪ এপ্রিল ৮নং ওয়ার্ড ও ৯নং ওয়ার্ডের গাংনী অংশ এবং ২৫ এপ্রিল পুর্ব মালসাদহ অংশের স্মার্ট কার্ড বিতরণ করা হবে। যাদের মূল আইডি কার্ড হারিয়ে গেছে তারা ৩৬০ টাকা ফিস পরিশোধের রসিদ দিয়ে স্মার্ট কার্ড সংগ্রহ করতে পারবেন বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন অফিসার।