আলমডাঙ্গায় ইয়াবাসহ ৫ মাদকব্যবসায়ী আটক

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় ইয়াবাসহ ৫ মাদকব্যবসায়ীকে আটক করেছে। গতকাল বৃহস্পতিবার উপজেলার বিভিন্নগ্রামে মাদকবিরোধী অভিযান চালিয়ে ইয়াবাসহ ৫ মাদকব্যবসায়ীকে আটক করে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ জানিয়েছে, আলমডাঙ্গা পৌর এলাকার হাইসপুর গ্রামের নেকবার আলীর ছেলে শহিদুল ও একই গ্রামের আব্দুর রহিমের ছেলে ইমরান দীর্ঘদিন ধরে হাউসপুর এলাকার ইয়াবা বিক্রি করতো। গতকাল বৃহস্পতিবার সকালে আলমডাঙ্গা থানার এসআই বাকী বিল্লাহ ও এএসআই মোস্তফা কামাল ৬ পিস ইয়াবাসহ আটক করে। অপর দিকে আলমডাঙ্গা ডাউকী গ্রামের আশরাফুলের ছেলে উজ্জ্বল হোসেন কটা দীর্ঘদিন ধরে আলমডাঙ্গা থেকে ইয়াবা ক্রয় করে নিয়ে নিজ গ্রামে বিক্রি করতো। এসআই গিয়াস অভিযান চালিয়ে উজ্জ্বলকে ৯ পিস ইয়াবাসহ আটক করেছে। সন্ধ্যায় উপজেলার হাটবোয়ালিয়া গ্রামের সওদা বিশ^াসের ছেলে সাগর ও মোড়ভাঙ্গা গ্রামের মৃত জহুরুলের ছেলে শরিফুলকে ৫ পিস ইয়াবাসহ আটক করেন। তারা দুজন মিলে মিরপুর ঝুটিয়াডাঙ্গা থেকে ইয়াবা ক্রয় করে নিয়ে এলাকায় বিক্রি করতো। গতকাল আলমডাঙ্গা এএসআই শফিকুল ইসলাম ৫ পিস ইয়াবাসহ আটক করে নিয়ে আসে। তাদের বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ খান বলেন, আলমডাঙ্গাকে মাদকমুক্ত ঘোষণার পর মাদকব্যবসায়ীদের অধিকাংশকে আটক করে জেলে পাঠানো হয়েছে। তাদের কেউ কেউ জামিনে মুক্ত হলে তাদের ওপর পুলিশের কড়া নজরদারি রাখা হচ্ছে। অনেক মাদকব্যবসায়ী ইতোমধ্যে আলমডাঙ্গা ছেড়ে আশপাশের জেলায় ঠায় নিয়েছে। বাইরের বড় বড় মাদকব্যবসায়ীরা নতুন নতুন ব্যক্তিকে মাদকের ব্যবসায় লাগাচ্ছে। তাদেরই একজন সোহেল খান। সে আন্তঃজেলা মাদকের পাইকারি ও খুচরা বিক্রেতা। হরিণাকু-ু, ইবি থানা, গাংনী ও মিরপুরের বিভিন্ন মাদকব্যবসায়ীর নিকট সে ইয়াবা পাইকারি বিক্রি করে থাকে।