খেটে খাওয়া বৃদ্ধাকে চুয়াডাঙ্গার নিচের বাজারে প্রকাশ্যে নির্মম নির্যাতনসহ হুমকি : পুলিশে নালিশ

স্টাফ রিপোর্টার: পঁয়ষট্টি পেরোনো সংগ্রামী বৃদ্ধা সামসুন্নাহার নির্মম নির্যাতনের শিকার হয়েছেন। তিনি গতকাল মঙ্গলবার দুপুরে চুয়াডাঙ্গা বড়বাজার নিচেরবাজারের কামালের একটি আড়তে কাজ করার সময় অপর একটি আড়তের কর্মচারী প্রকাশ্যে কিলঘুষি লাথি মেরেই ক্ষান্ত হয়নি, বাটাম দিয়েও পিটিয়েছে। দীর্ঘদিন ধরে বাজারের বিভিন্ন আড়তে কাজ করে দু’বেলা দু’মুঠো খাবার জোগাড় করা বৃদ্ধা শেষ পর্যন্ত আইনের আশ্রয় নিয়ে অভিযুক্ত রানার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জনিয়েছেন।

জানা গেছে, বৃদ্ধা সামসুন্নাহার দৌলাতদিয়াড় মাঝেরপাড়ায় বসবাস করেন। বড় বাজার সংলগ্ন নিচের বাজারের বিভিন্ন কাঁচামালের আড়তসহ বিভিন্ন স্থানের মালামাল ঝেড়ে জীবিকা নির্বাহ করেন। গতকাল মঙ্গলবার দুপুরে যখন তার মুখে কিলঘুষি দিয়ে মাটিতে ফেলে লাথি মারতে থাকে চিহ্নিত যুবক, তখন বৃদ্ধার কান্নায় বাজারের পরিবেশ ভারি হয়ে ওঠে। যুবকের ভয়ে তেমন কেউ প্রতিবাদ করার সাহস পায়নি। নির্মম নির্যাতনের শিকার বৃদ্ধা যন্ত্রণায় কাতরাতে থাকলে তাকে কেউ কেউ পুলিশে নালিশের পরামর্শ দেন। এ সময় রানা হুমকি ধামকি দিতে শুরু করে। প্রত্যক্ষদর্র্শীদের কয়েকজনের নিকট থেকে ঘটনার খবর পেয়ে দৈনিক মাথাভাঙ্গার দুজন প্রতিবেদক ঘটনাস্থলে গেলে অভিযুক্ত যুবক বলে, বুড়ির মুখ খুব খারাপ। আমাদের আড়তের দু’বস্তা রসুনের মধ্যে এক বস্তা রসুন ঝেড়ে অন্যদের ঘরে চলে যায়। কারণ জানতে গেলে যাচ্ছেতাই বলতে শুরু করে বলে মেরেছি।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেছেন, বৃদ্ধা অভিযোগ করেছেন। জিনতলাপাড়ার অভিযুক্ত রানার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।