মহেশপুরে অসহায় নারীর ওপর নির্যাতন : হাসপাতালে লড়ছে মৃত্যুর সাথে

মহেশপুর প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুরের সলেমানপুর গ্রামে এক অসহায় নারীর ওপর অমানুষিক নির্যাতন করা হয়েছে। তিনি এখন মহেশপুর হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।
হাসপাতাল ও পারিবাকি সূত্রে প্রকাশ, গত ৬ই এপ্রিল সন্ধ্যায় উপজেলার সলেমানপুর গ্রামের বাবুর আলীর স্ত্রী সালেহা খাতুনকে (৩৬) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতরভাবে আহত করেছে প্রতিপক্ষরা। গত ৪ দিন ধরে তিনি মহেশপুর হাসাপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। অসহায় দরিদ্র পরিবার অর্থের অভাবে চিকিৎসা হতে পারছেন না। থানায় অভিযোগ দিলেও এখনও কার্যকরী ব্যবস্থা গ্রহণ করা হয়নি। একটি মহল বিষয়টি ধামাচাপা দেয়ার জন্য পায়তারা চালাচ্ছে।
অভিযোগকারী বাবুর আলী জানায়, সলেমানপুর মৌজার ৯৬৩ ও ৯৬৪ নং দাগে নিজস্ব ক্রয়কৃত জমিতে তারা বসবাস করেন। কিন্তু একটি প্রভাবশালী মহল ওই জমি জোরপূর্বক বেআইনীভাবে দখল করার জন্য অপচেষ্টা চালায়। গত শুক্রবার বাবুর আলী বাড়িতে না থাকার সুযোগে একই গ্রামের ইসলামের ছেলে কালু, মুল্লুকের ছেলে রবিউলসহ ৫-৬ জন মিলে আচমকাভাবে তার স্ত্রী সালেহা বেগমের ওপর হামলা করে। তারা দরিদ্র বিধায় বিচারের জন্য দ্বারে দ্বারে ঘুরলেও কেউ কোনো ব্যবস্থা নেয়নি। মহেশপুর থানার এস.আই আলিমুজ্জামান জানায়, তারা এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছে এবং তা তদন্ত করা হচ্ছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নির্যাতিত মহিলা মহেশপুর হাসাপাতালে ভর্তি ছিলো।