চুয়াডাঙ্গায় শুরু হচ্ছে ১৫ দিনব্যাপী পৌরমেলা ১লা বৈশাখ উদ্বোধন : সবাই আমন্ত্রিত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা শহরের কোর্টপাড়া ভিজে সরকারি উচ্চ বিদ্যালয়ের ফুটবল মাঠে ১৫ দিনব্যাপী শুরু হচ্ছে পৌরমেলা। ১লা বৈশাখ উপলক্ষে আয়োজিত পৌরমেলা ১৫ বৈশাখ পর্যন্ত চলবে। ইতোমধ্যে গত ৬ এপ্রিল থেকে মাঠ তৈরির প্রস্তুতির কাজ শুরু করেছে পৌরমেলা উদযাপন কমিটি। পৌরসভার মেয়র ওবায়দুর রহমান চৌধুরী পৌরমেলা আয়োজনের পরিকল্পনা গ্রহণ করেছেন। পৌর প্যানেল মেয়র মুন্সি রেজাউল করিম খোকনকে আহ্বায়ক করে ৫ সদস্যের পৌরমেলা উদযাপন কমিটি গঠন করা হয়েছে। পৌরমেলা বেলা ১১ টায় উদ্বোধন করা হবে বলে আশা প্রকাশ করা হয়েছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, প্রতিবছর ১লা বৈশাখ উপলক্ষে পৌরসভার উদ্যোগে পৌরমেলা অনুষ্ঠিত হয়ে থাকে। প্রতিবছরের ন্যায় এবারও জাঁকজমকভাবে মেলা উদযাপনের জন্য প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। মেলায় সার্বক্ষণিক নিরাপত্তার জন্য ক্লোজ সার্কিট ক্যামেরা (সিসিটিভি) ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা তৎপর থাকবেন। মেলায় বিভিন্ন ধরনের স্টল, নাগরদোলা, রেল, নৌকা, চুরিমালার দোকানসহ পণ্য সামগ্রীর দোকান স্থান পাবে।
এ ব্যাপারে জানতে চাইলে চুয়াডাঙ্গা পৌরসভার সচিব কাজী শরিফুল ইসলাম বলেন, পৌরমেলা উপভোগ করার জন্য স্বপরিবারে সকলকে উপস্থিত হবার আমন্ত্রণ রইলো।
পৌরমেলা উদযাপন কমিটির আহ্বায়ক মুন্সি রেজাউল করিম খোকন বলেন, পৌর নাগরিকদের বিনোদনের জন্য এ মেলার আয়োজন করা হয়েছে। মেলার পরিবেশ ভালো রাখার জন্য সকলের কাছে সহযোগিতা কামনা করছি। মেলায় বিভিন্ন ধরণের পণ্য সামগ্রী থাকবে। মেলা উপভোগের জন্য সবাই আমন্ত্রিত।