ঝিনাইদহের নিমতলায় থ্রি হুইলার ও পাওয়ারট্রিলারের মুখোমুখি সংঘর্ষে নিহত : আহত ৪

বাজার গোপালপুর প্রতিনিধি: ঝিনাইদহের বাজারগোপালপুর-হলিধানী সড়কে নিমতলায় থ্রি-হুইলার ও পাওয়ারট্রিলারের সংঘর্ষে আনোয়ারা বেগম (৫০) নামের এক নারী প্রাণ হারিয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন। গতকাল শুক্রবার সকালে ওই সড়কের নিমতলা নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত আনোয়ারা বেগম কুষ্টিয়ার মিরপুর উপজেলার কাকিলাদহ গ্রামের হাশেম আলীর স্ত্রী।
পুলিশ ও আহতরা জানান, ঝিনাইদহ সদর উপজেলার মধুহাটি ইউনিয়নের বাজার গোপালপুর-চান্দুয়ালি সড়কের নিমতলা মাঠ নামক স্থানে থ্রি-হুইলার ও একটি ভুট্টা বোঝাই পাওয়ারট্রিলারের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে কুষ্টিয়ার কাকিলাদাহ গ্রামের হাসেম আলীর স্ত্রী আনোয়ারা বেগম ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় ৪ জন আহত হয়। আহতরা হলেন ইয়ার আলীর ছেলে নজরুল ইসলাম (৪৫), আব্দুল গণির ছেলে আব্দুল জব্বার (৪০), কওছার আলীর ছেলে তছির উদ্দিন (৩২) ও নিহতের স্বামী হাসেম আলী (৫৫) আহত হয়। খবর পেয়ে বাজার গোপালপুর ক্যাম্প পুলিশ ঘটনাস্থলে যান এবং আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়। এ বিষয়ে বাজার গোপালপুর পুলিশ ক্যাম্পের এএসআই সুজাউদদৌলা জানান, দুর্ঘটনার পর আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় এবং আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করি। পরে নিহত ও আহতের নিকটজনদের খবর দেয়া হয়।
এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এমদাদুল হক শেখ জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে নিকটজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় ঝিনাইদহ সদর থানায় একটি মামলা হয়েছে।